ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে বিএনপি-জামায়াতের ২ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জুলাই ২, ২০২৪
আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে বিএনপি-জামায়াতের ২ নেতার মৃত্যু জামাল ও হাফিজ

নোয়াখালী: আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সড়ক দুর্ঘটনায় বিএনপি-জামায়াতের দুই নেতার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সুলতান নগর এলাকার চরজব্বর-সোনাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বিএনপি নেতা জামাল উদ্দিন গাজী (৫৫) ও জামায়াত নেতা হাফিজ উল্যাহ (৫৭)।

উপজেলার চর আমান উল্যা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কাটাবুনিয়া গ্রামের বাসিন্দা জামাল গাজী একই ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন।  

উপজেলার চরবাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হাফিজ উল্যাহ একই ইউনিয়নের জামায়াত নেতা ছিলেন।   
    

চর আমানউল্যা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) হোসেন আহাম্মদ দুলাল জানান, সকালে বিএনপি নেতা জামাল গাজী তার আত্মীয় জামায়াত নেতা হাফিজ উল্যাহর মোটরসাইকেলে করে একটি মামলায় নোয়াখালী আদালতে হাজিরা দিতে যান।

হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে উপজেলার চরজব্বর-সোনাপুর সড়কের সুলতান নগর এলাকায় পৌঁছালে পেছন থেকে বেপরোয়া গতির একটি সিএনজি চালিত অটোরিকশা তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক হাফিজ উল্যাহ ছিটকে রাস্তার পাশে পড়ে গুরুতর আহত হন। এসময় আরেকটি ট্রাক পেছন থেকে ওই মোটরসাইকেলে আবার ধাক্কা দিলে গুরুতর আহত হন বিএনপি নেতা জামাল গাজী।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক প্রথমে জামাল গাজীকে মৃত ঘোষণা করেন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টায় মারা যান জামায়াত নেতা হাফিজ উল্যাহ।  

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউছার আলম ভূঁইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।    

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, জুলাই ২, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।