ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

রাজনীতি

শিক্ষার্থীদের আত্মবিধ্বংসী কর্মকাণ্ড থেকে দূরে রাখতে অভিভাবকদের অনুরোধ: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
শিক্ষার্থীদের আত্মবিধ্বংসী কর্মকাণ্ড থেকে দূরে রাখতে অভিভাবকদের অনুরোধ: কাদের

ঢাকা: কোটাবিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের আত্মবিধ্বংসী কর্মকাণ্ড থেকে দূরে রাখতে তাদের অভিভাবকদের অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতমন্ত্রী ওবায়দুল কাদের ৷

বুধবার (১৭ জুলাই)  রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ  আওয়ামী লীগ এবং ঢাকা জেলা আওয়ামী লীগের এক মতবিনিময় সভায় ওবায়দুল কাদের এ অনুরোধ জানান ৷

শিক্ষার্থীদের অভিভাবকদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আপনাদের প্রাণপ্রিয় সন্তানদের এ ধরনের আত্মবিধ্বংসী কর্মকাণ্ড থেকে দূরে রাখার অনুরোধ জানাব। কারণ বিএনপি-জামায়াতের সশস্ত্র ক্যাডাররা এ আন্দোলনের নেতৃত্ব নিজেরাই গ্রহণ করেছে এবং সশস্ত্র ক্যাডাররা আন্দোলনকারীদের সঙ্গে মিশে রাজনৈতিক ফায়দা চরিতার্থ করার জন্য হত্যা-গুপ্ত হত্যা চালিয়ে যাচ্ছে।

সড়ক পরিবহন ও সেতমন্ত্রী বলেন, তারা সারা দেশ থেকে প্রশিক্ষিত ক্যাডার বাহিনী ঢাকায় এনেছে। নাশকতা-নৈরাজ্যজনক পরিস্থিতি সৃষ্টি করতে চায়। এ পরিকল্পনার অংশ হিসেবে বিএনপির পল্টন কার্যালয়ে গত রাতে ৫০০ বোতল পেট্রল, বিপুল সংখ্যক লাঠি, ৬০টি দেশি-বিদেশি অস্ত্র, শতাধিক ককটেল তারা জড়ো করেছিল, যা পুলিশের তল্লাশিতে উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
এসকে/এমইউএম/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।