ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

ভাঙচুর করলে দল থেকে বহিষ্কার: মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
ভাঙচুর করলে দল থেকে বহিষ্কার: মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি

মানিকগঞ্জ: কারো বাড়িঘর-স্থাপনা ভাঙচুর ও কোনো অপকর্ম করলে দল থেকে বহিষ্কার করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মুখে সোমবার (৫ আগস্ট) প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছাড়েন।

এজন্য মঙ্গলবার (৬ আগস্ট) দুপুর ১২টার দিকে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে আনন্দ মিছিল শেষে করা এক সমাবেশে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন রিতা।  

সকাল ১১টার দিকে বিএনপির হাজার হাজার নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিজয় মেলা মাঠে জড়ো হতে থাকেন। দুপুরে বিজয় মেলার মাঠ থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে শেষ হয়। এসময় সেখানেই সমাবেশ করা হয়।

সমাবেশে রিতা দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বর্তমান পরিস্থিতিতে শান্ত থাকার আহ্বান জানান। এছাড়া কারো বাড়িঘর বা স্থাপনা ভাঙচুর না করার অনুরোধ জানান। সেই সঙ্গে তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, কেউ কোনো ধরনের অপকর্ম করলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।


তিনি আরও বলেন, এ বিজয় আমাদের প্রাথমিক বিজয়, চূড়ান্ত বিজয় অর্জন করতে আমাদের আরও ধৈর্য্য ধারণ করতে হবে। সরকারি-বেসরকারি স্থাপনা, কারো বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করা যাবে না।

সমাবেশে গোলাম কিবরিয়া সাঈদের সঞ্চালনায় আরও বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএ কবির জিন্নাহ, সহসভাপতি অ্যাডভোকেট আজাদ হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক সত্যেন কাণ্ড পণ্ডিত ভজন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট নূরতাজ আলম বাহার, সাটুরিয়া উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দস খান মজলিস মাখনসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।