ঢাকা, মঙ্গলবার, ১১ ভাদ্র ১৪৩১, ২৭ আগস্ট ২০২৪, ২১ সফর ১৪৪৬

রাজনীতি

আয়নাঘর বাংলাদেশের কোনো জেলখানা নয়: খেলাফত মজলিশ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
আয়নাঘর বাংলাদেশের কোনো জেলখানা নয়: খেলাফত মজলিশ নেতা

মানিকগঞ্জ: খেলাফত মজলিসের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমির আহমদ আলী কাসেমী বলেছেন, আয়নাঘর বাংলাদেশের কোনো জেলখানা নয়, শেখ হাসিনার সরকার ছিল ভারতের এক ধরনের গোলামি সরকার। ভারত বিগত তিনটি নির্বাচনে শেখ হাসিনাকে নিলর্জ্জ সমর্থন করেছে।

 

রোববার (২৫ আগস্ট) দুপুরের দিকে মানিকগঞ্জ জেলা শহরের শহীদ স্মৃতিস্তম্ভের পাদদেশে জেলা খেলাফত মজলিশের উদ্যোগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আমির আহমদ আলী কাসেমী বলেন, ভোটারবিহীন নির্বাচন করে তিনি অবৈধভাবে ক্ষমতায় থাকার সময় খুন গুম করে মানুষকে আয়নাঘরে নিয়ে নির্যাতন করেছে আওয়ামী লীগ সরকার। যেকোনো স্বৈরাচার মনে করে তারা চিরদিনের জন্য ক্ষমতায় আসছে, তারা আর ক্ষমতাচ্যুত হবে না। কিন্তু এবার ছাত্র-জনতা সংগ্রাম করে বুকের তাজা রক্ত ঝরিয়ে বাংলাদেশের মানুষকে মুক্ত করেছে।

নায়েবে আমির আহমদ আলী কাসেমী আরও বলেন, ছাত্র-জনতার স্বাধীনতাকে নস্যাৎ করতে শেখ হাসিনা দিল্লিতে বসে ষড়যন্ত্র করছেন। ভারত অসময়ে তাদের বাঁধ খুলে দিয়েছে। সমাবেশ শেষে শহরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করেন খেলাফতে মজলিসের নেতাকর্মীরা।

মানিকগঞ্জ জেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা মোহাম্মদ নুরুল ইসলাম ফরায়েজির সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন,কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাদ্দেস শেখ মুহাম্মদ সালাউদ্দিন, ইসলামী যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট তাওহিদুল ইসলাম তুহিন, জেলা কমিটির সভাপতি পীর কামেল মাওলানা নুরুল ইসলাম ফরায়েজী,সাধারণ সম্পাদক মাওলানা সামছুল ইসলাম, শ্রমিক মজলিসের সভাপতি মাওলানা জাবের আল সাফা, জেলা যুব মজলিশের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, হরিরামপুর উপজেলা সভাপতি মাওলানা ফয়সাল আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।