ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

গাজীপুরে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ পরিবারের পাশে তারেক রহমান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
গাজীপুরে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ পরিবারের পাশে তারেক রহমান

ঢাকা: গাজীপুরে ছাত্র-জনতার আন্দোলনে নিহত শহীদ পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেছেন ‘আমরা বিএনপি পরিবার’- এর একটি প্রতিনিধিদল।  

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’- এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমানের পক্ষ থেকে রোববার (১৩ অক্টোবর) শহীদ রস্তুম মিয়া, শহীদ আবদুল্লাহ, শহীদ আরিফুল ইসলাম, শহীদ ইলিম হোসেন ও আহত হয়ে চোখ হারানো আনোয়ারের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করে সহমর্মিতার বার্তা পৌঁছে দেন সেলটির আহ্বায়ক সাংবাদিক আতিকুর রহমান রুমন।

রোববার বিকেল ৪টায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক পুলিশ ফাঁড়ি এলাকায় আনুষ্ঠানিকভাবে সংশ্লিষ্ট শহীদ ও আহত পরিবারগুলোকে অর্থ সহায়তা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ‘আমরা বিএনপি পরিবার’- এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, সেলটির সদস্য সচিব কৃষিবিদ মো. মোকছেদুল মোমিন (মিথুন), সদস্য মাসুদ রানা লিটন, মুস্তাকিম বিল্লাহ, ছাত্রদল নেতা শারিফুল ইসলাম ও রুবেল পারভেজ প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন গাজীপুর জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিক, যুগ্ম আহ্বায়ক নাজমুল, গাজীপুর জেলা ছাত্রদলের সহ-সভাপতি রায়হান সরকার, মৌচাক ইউনিয়ন বিএনপির সভাপতি অ্যাডভোকেট কামরুল ও মৌচাক ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক রাসেল দিপু এবং গাজীপুর জেলা ও মহানগর বিএনপি ও সহযোগী সংগঠনের স্থানীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।