ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আ.লীগ বিশৃঙ্খলা-নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে: আমিনুল হক 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
আ.লীগ বিশৃঙ্খলা-নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে: আমিনুল হক 

ঢাকা: বিএনপির কেন্দ্রীয় ক্রীড়াবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য সচিব আমিনুল হক দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেছেন, গত ১৭ বছরে আওয়ামী লীগ যা করেছে, আপনাদের তার উল্টোটা করতে হবে। কারণ আপনারা যদি আওয়ামী লীগের মতো সেই ভুল করেন, তাহলে এ দেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না।

 

তিনি বলেন, যে আওয়ামী লীগের লোকেরা বিএনপিতে ঢুকে নব্য বিএনপি হয়েছে, আপনারা যারা দলে রয়েছেন- আপনাদের হাত ধরেই তারা অনুপ্রবেশ করার চেষ্টা করছে। এদের বিষয়ে সতর্ক থাকুন। কারণ বিভিন্ন জায়গায় বিশৃঙ্খলা আমরা দেখতে পাচ্ছি। তারা (আওয়ামী লীগ) এসব বিশৃঙ্খলা ও নৈরাজ্য সৃষ্টি করার পাঁয়তারা করছে।  

চাঁদাবাজি লুটপাট ও দখলদারির কোনো ক্ষমা নেই উল্লেখ করে বিএনপির এ কেন্দ্রীয় নেতা বলেন, যেখানে চাঁদাবাজি, লুটতরাজ, দখলদারি দেখবেন সঙ্গে সঙ্গে তাদের প্রতিরোধ করতে হবে। তাদের দৃঢ়ভাবে মোকাবিলা করতে হবে। প্রয়োজনে তাদের আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে হবে। বিশৃঙ্খলামুক্ত সমাজ গড়তে পারলেই আমরা একটা সুন্দর বাংলাদেশ গড়তে পারবো।

সোমবার (২৮ অক্টোবর) বিকেলে রাজধানীর পল্লবীর ৬ নম্বর ওয়ার্ডের আলব্দী গ্রাম ও মিরপুর সাড়ে ১১ নম্বর এলাকায় ডেঙ্গু চিকিৎসা ও প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে জনগণের মধ্যে লিফলেট বিতরণকালে আমিনুল হক তার বক্তব্যে এসব কথা বলেন।  

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য মাহাবুব আলম মন্টু, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মহসিন সিদ্দিকী রনি, মহিলা দল নেত্রী লাভলী বেগম, সাবেক কাউন্সিলর সাজ্জাদ হোসেন, পল্লবী থানা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক কামাল হুসাইন খান, রুপনগর থানা বিএনপির আহ্বায়ক জহিরুল হক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মজিবুল হক, যুগ্ম আহ্বায়ক শেখ হাবিবুর রহমান হাবিব, খায়রুল আলম নয়ন, যুবদল পল্লবী থানার সভাপতি নূর সালাম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, ঢাকা মহানগর উত্তর জাসাসের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আসরাফ আলী লিটনসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।  

দুপুরে রুপনগর থানা ছাত্রদল স্বেচ্ছাসেবক দল ও যুবদলের আয়োজনে রুপনগর ট ব্লকে ইসলামিয়া স্কুল প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন আমিনুল হক।  

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
টিএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।