ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ভেড়ামারায় বিএনপির ২শ নেতাকর্মীর পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
ভেড়ামারায় বিএনপির ২শ নেতাকর্মীর পদত্যাগ

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় বিএনপি থেকে অন্তত দুই শতাধিক নেতাকর্মী গণপদত্যাগ করেছেন।

রোববার (১০ জানুয়ারি) তারা পদত্যাগ করেন।

এ ঘটনায় জেলা বিএনপির পক্ষে থেকে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

পদত্যাগকারী নেতাদের মধ্যে অন্যতম ভেড়ামারা উপজেলার বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক বছির উদ্দিন বাচ্চু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ার-উল আজিম বাবু, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সামছুল হক, উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা, পৌর যুবদলের আহ্বায়ক মজিবর রহমান বাবু মন্ডল প্রমুখ।

তারা লিখিত বিবৃতিতে জানান, গত ৩০ ডিসেম্বরের পৌরসভা নির্বাচনে সাবেক সংসদ সদস্য শহীদুল ইসলাম ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাড. তৌহিদুল ইসলাম আলম নিজ স্বার্থের জন্য দলের গঠনতন্ত্র বর্হিভূত কাজ করেছেন। ফলে ওই ঘটনার দায় না নিতে তারা পদত্যাগ করেছেন।

এ বিষয়ে সাবেক সংসদ সদস্য শহীদুল ইসলাম বাংলানিউজকে বলেন, যারা অভিযোগ করেছেন তারা পৌর নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে নির্বাচন করেছেন। বিএনপির আর্দশের সঙ্গে বেইমানি করেছেন। তারা চলে যাওয়ায় দলে কোনো প্রভাব পড়বে না।

এ বিষয়ে কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী রুমী বলেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান বাবলু, কুতুব উদ্দিন আহাম্মেদ ও দফতর সম্পাদক আব্দুর রাজ্জাক বাচ্চুকে নিয়ে তদন্ত কমিটি করা হয়েছে। যেই দোষী প্রমাণিত হোক, এ বিষয়ে তদন্ত করা হবে।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।