ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

মেহেরপুরে বাস্তুহারালীগ নেতা আটকের প্রতিবাদে সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৬
মেহেরপুরে বাস্তুহারালীগ নেতা আটকের প্রতিবাদে সড়ক অবরোধ

মেহেরপুর: মেহেরপুরে বাস্তুহারী লীগের এক নেতাকে আটকের প্রতিবাদে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছেন ওই দলের নেতাকর্মীরা। এ সময় মেহেরপুর-কুষ্টিয়া সড়কে প্রায় পৌনে এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।



শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুর ১২টা থেকে পৌনে ১টা পর্যন্ত মেহেরপুর শহরের ওয়াপদা মোড়ে এ কর্মসূচি পালন করেন বাস্তুহারা লীগের নেতাকর্মীরা।

এর আগে (১৪ জানুয়ারি) মেহেরপুরে বিএডিসি অফিসে শ্রমিক নেতা নিয়োগকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে সদর থানা পুলিশ বৃহস্পতিবার রাতে বাস্তুহারা লীগের পাঁচ নম্বর ওয়ার্ড কমিটির সাংগঠনিক সম্পাদক হঠাৎপাড়া এলাকার বিদ্যুৎ হোসেনকে আটক করে।

বিদ্যুৎ হোসেনের মুক্তির দাবিতে বাস্তুহারা লীগের জেলা শাখার সাধারণ সম্পাদক রাফিউল হক রকির নেতৃত্বে এ কর্মসূচি পালন করেন তারা।
 
খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে রাস্তা থেকে জ্বলন্ত টায়ার সরিয়ে দেয়। পরে অবরোধ কর্মসূচি শেষ হলে দুপুর পৌনে ১টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে বাস চলাচল শুরু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব বাংলানিউজকে জানান, বৃহস্পতিবারের ঘটনায় বিদ্যুৎ হোসেন জড়িত থাকায় তাকে আটক করা হয়েছে। জেলা শহরের ওয়াপদা মোড়ের পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৬
এএটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।