ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বিএনপি ২০১৯ সালের নির্বাচনে আসবে‍

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৬
বিএনপি ২০১৯ সালের নির্বাচনে আসবে‍ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝালকাঠি: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়া ৫ জানুয়ারি ধানের শীষ নিয়ে নির্বাচনে আসলেন না, অথচ নাকে খত দিয়ে উপজেলা ও পৌরসভা নির্বাচনে অংশ নিলেন। ২০১৯ সালেও তারা নির্বাচনে আসবেন।



শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে ঝালকাঠির পুরাতন স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্যে তিনি এ কথা বলেন।

তোফায়েল বলেন, তাই ব্যবসায়ীদের বলা হয়েছে নিশ্চিন্তে ব্যবসা-বাণিজ্য চালিয়ে যেতে। কারণ বিএনপির কোনো আন্দোলনই সফল হবে না।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, বাংলাদেশ কারো মুখাপেক্ষী নয়। বিদেশি অর্থায়ন ছাড়াই পদ্মাসেতুর কাজ চলছে। সরকার পায়রা বন্দর স্থাপন করেছে। এই বন্দরকে ঘিরে অর্থনৈতিক অঞ্চল গড়ে উঠবে। দক্ষিণাঞ্চলে অসংখ্য শিল্প কারখানা হবে। ভবিষ্যতে এ বন্দর দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠ নদীবন্দরে রূপান্তরিত হবে।

এসব প্রতিষ্ঠানে দুই লাখ মানুষের কর্মসংস্থানের সৃষ্টি হচ্ছে বলেও তিনি জানান।

ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, সংসদ সদস্য ধীরেন্দ দেবনাথ সম্ভু, বরিশাল সদর আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ ও ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন।

সম্মেলন শেষে সরদার মো. শাহ আলমকে সভাপতি ও খান সাইফুল্লাহ পনিরকে পুনরায় সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট জেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।