ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বাজিতপুরে হারলেও আ.লীগের কিছু হতো না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৬
বাজিতপুরে হারলেও আ.লীগের কিছু হতো না ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কিশোরগঞ্জ: পৌরসভা নির্বাচনে কিশোরগঞ্জের বাজিতপুরে হারলেও কিছু হতো না বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

তিনি বলেন, আমাদের নেত্রী বলেছিলেন সবার অংশগ্রহণে নির্বাচন হতে হবে।

তাহলে বাজিতপুর কি দরকার ছিল? বাজিতপুরে যদি আমরা পরাজিত হতাম, তাহলে আমরা তো কিশোরগঞ্জে পরাজিত হতাম না।

শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৫টার দিকে কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে এক কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

সৈয়দ আশরাফ বলেন, নির্বাচনে কিছু কিছু কাজ আমাকে ব্যথিত করেছে। আমি সেটা কখনোই গ্রহণ করতে পারব না। যদি আমরা বাজিতপুরের মেয়র নির্বাচন করে পরাজিত হতাম, তাহলে তারা কি সরকার উচ্ছেদ করতে পারত?

তিনি বলেন, আমরা ভৈরব, কুলিয়ারচর, কটিয়াদী, হোসেনপুর, কিশোরগঞ্জ সদর পৌরসভায় নির্বাচিত হয়েছি, একটাতে (বাজিতপুর) পরাজিত হলে আমাদের কিছু হতো না।

ভোট কারচুপি করে, ভোট ডাকাতি করে আমরা কোনদিন নির্বাচিত হওয়ার স্বপ্ন দেখি না উল্লেখ করে তিনি বলেন, কিশোরগঞ্জ সদর পৌরসভার হাসমত উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কোনোদিন নৌকা মার্কা জয়লাভ করেনি, কিন্তু এবার জয়লাভ করেছে। এটা আমাদের দীর্ঘদিনের শ্রমের ফসল।

সৈয়দ আশরাফ আরো বলেন, আগামীতে যে ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে সেটা তো ঢাকা থেকে দেওয়া সম্ভব নয়। সেটার দায়-দায়িত্ব নিতে হবে আমাদের তৃণমূলের।  
কর্মী সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রশাসক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কামরুল হাসান শাহজাহান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজাল, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শাহ আজিজুল হক, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন, কিশোরগঞ্জ সদরের নবনির্বাচিত মেয়র মাহমুদ পারভেজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।