ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রাজাপুরে যুবলীগ নেতাকে হত্যার অভিযোগে নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৬
রাজাপুরে যুবলীগ নেতাকে হত্যার অভিযোগে নারী আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলায় পরকিয়া প্রেমের জের ধরে মহসিন জোমাদ্দার (৪৪) নামে যুবলীগের এক নেতাকে হত্যার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় অভিযুক্ত উপজেলার পশ্চিম নৈকাঠি গ্রামের মৃত হালিম জোমাদ্দারের স্ত্রী মাকসুদা বেগমকে (৪০) আটক করেছে পুলিশ।



মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে তাকে আটক করা হয়। এর আগে সোমবার রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মহসিন জোমাদ্দার সাতুরিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলার পশ্চিম নৈকাঠি গ্রামের মৃত মোতালেব জোমাদ্দারের ছেলে।

মহসিনের মা রাজিয়া বেগম ও ভাবি রুমা বাংলানিউজকে জানায়, মহসিন ও বিধবা মাকসুদা বেগম সম্পর্কে দেবর-ভাবি। তিন মাস আগে এলাকার মানুষকে জানায় তারা বিয়ে করেছেন। এরপর থেকে তারা একসঙ্গে মাকসুদার বাড়িতেই বসবাস শুরু করেন। মাকসুদা বিয়ের আগেই মহসিনের কাছ থেকে বিভিন্ন সময় প্রায় ৩০ হাজার টাকা ঋণ নিয়েছিলেন।

সোমবার সকালে মহসিন ওই টাকা ফেরত চাইলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার পর রাতে মাকসুদা তার দুই মেয়ে রিনা ও রিমু এবং জামাতা শাহ জালাল ও আলিমকে খবর দিয়ে বাড়িতে নিয়ে আসেন।

একপর্যায়ে গভীর রাতের কোনো এক সময় তারা ঘুমন্ত অবস্থায় পরিকল্পিতভাবে মহসিনকে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে ভোরে দুই মেয়ে ও তাদের জামাইরা পালিয়ে যান।

রাজাপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি/তদন্ত) হারুন অর রশিদ বাংলানিউজকে জানান, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার গলায় এবং হাঁটুতে আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে পুলিশ মাকসুদার ঘর থেকেই মহসিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায় এবং মাকসুদাকে আটক করে।  

এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।