ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

রাজনীতি

পরীক্ষিত সৈনিক ছাড়া বিএনপিকে এগিয়ে নেওয়া যাবে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৬
পরীক্ষিত সৈনিক ছাড়া বিএনপিকে এগিয়ে নেওয়া যাবে না ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: তৃণমূল ও পরীক্ষিত সৈনিক ছাড়া বিএনপিকে এগিয়ে নেওয়া যাবে না বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ।

রোববার (২৪ জানুয়ারি) বিকেলে নগরীর হরিকিশোর রায় রোডে দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল ও স্মরণসভায় তিনি এ কথা বলেন।




তিনি বলেন, দলের পদ-পদবীধারী নেতাকর্মীদের কোনো হদিস নেই। দলীয় কার্যালয় ও সাংগঠনিক কার্যক্রমে তাদের অংশগ্রহণ নেই। পদহীন নেতাকর্মীদেরকেই নিয়মিত দলীয় কার্যালয় ও সভা-সমাবেশে থাকতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলম, নগর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক শেখ আমজাদ আলী, সাংগঠনিক সম্পাদক এ কে এম মাহাবুবুল আলম, কোতোয়ালি বিএনপির সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল আজিজ, দক্ষিণ জেলা বিএনপির কোষাধ্যক্ষ রতন আকন্দ, কেন্দ্রীয় যুবদল নেতা লিটন আকন্দ, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আতিক, মহিলা দল নেত্রী ফরিদা ইয়াসমীন পারভীন, স্বেচ্ছাসেবক দল নেতা রফিকুল আলম শামীম, মাওলানা আরিফ রব্বানী, জেলা ছাত্রদল নেতা শামসুল আলম উজ্জল, রাসেল চৌধুরী, শামসুল ইসলাম রাসেল, জিএস মাহাবুব, কবি নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা আতিকুল বাশার প্রমুখ।

বাংলাদেশ সময়:  ২২২৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৬
এমএএএমকে/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ