ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

রাজনীতি

ডোমারে অর্ধদিবস পরিবহন ধর্মঘট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৬
ডোমারে অর্ধদিবস পরিবহন ধর্মঘট

নীলফামারী: নীলফামারীর ডোমার উপজেলায় আধাবেলা পরিবহন ধর্মঘট পালন করেছে উপজেলা শ্রমিক ঐক্য পরিষদ।

ডোমার উপজেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি আব্দুল ওয়াদুদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে সোমবার (২৫ জানুয়ারি) সকাল ৬টায় আধাবেলার এ ধর্মঘট শুরু হয়।



বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা সকাল থেকে দুপুর পর্যন্ত নিজেদের যানবাহন বন্ধ রেখে উপজেলা শহরের বিভিন্ন সড়কে অবস্থান নেন। এসময়  অন্য বাস-ট্রাকসহ বিভিন্ন যানবাহন সড়কে আটকে দেন তারা। এতে শহরের চারদিকে কয়েক কিলোমিটার জানজট সৃষ্টি হয়।

এতে ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রীরা। গাড়ি বন্ধ থাকায় অনেককে হেঁটে গন্তব্যে যেতে দেখা গেছে। ঢাকা থেকে ছেড়ে আসা দূরপাল্লার বাস আটকে  দেওয়ায় ঘণ্টার পর ঘণ্টা বাসে বসে থাকতে হয় যাত্রীদের। দুপুর ১২টায় ধর্মঘট শেষ হলেও যানজটের কারণে যান চলাচল স্বাভাবিক হতে দুপুর ১টা বেজে যায়।
 
উল্লেখ্য, ২০১৫ সালের ২৯ ডিসেম্বর রাত ৯টার দিকে আব্দুল ওয়াদুদ (৬০) ডোমারের সাহাপাড়া মহল্লার বাড়িতে ফিরছিলেন। তিনি বাসার সামনে এলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল মুখোশধারী দুর্বৃত্ত তাকে হত্যার উদ্দেশে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ২ জানুয়ারি ডোমার থানায় শ্রমিক লীগের পক্ষে মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৬
এসআই


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।