ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ'লীগ নেতা আহাদকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
আ'লীগ নেতা আহাদকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হামলার ঘটনায় গ্রেপ্তার হওয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আহাদকে (৫০) জেলগেটে চারদিন জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হামলার ঘটনায় গ্রেপ্তার হওয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আহাদকে (৫০) জেলগেটে চারদিন জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে তাকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করা হলে তা নামঞ্জুর করে আদালত এ নির্দেশ দেন।

ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আয়েশা বেগম এ নির্দেশ দেন। আদালত পরিদর্শক (কোর্ট ইন্সপেক্টর) উপ পরিদর্শক (এসআই) মো. মাহাবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

কোর্ট ইন্সপেক্টর জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) সওকত হোসেন জানান, গ্রেপ্তারকৃত আহাদকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। বিজ্ঞ আদালত রিমান্ড নামঞ্জুর করে তাকে জেলগেটে চারদিন ধরে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরগরে হামলার ঘটনায় জড়িত সন্দেহে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল আহাদকে (৫০) বুধবার বিকেলে উপজেলা সদরের ঘোষপাড়ার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।