ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশের মানুষ নির্বাচনে বিএনপি-জামায়াতকে প্রত্যাখান করবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
দেশের মানুষ নির্বাচনে বিএনপি-জামায়াতকে প্রত্যাখান করবে নির্বাচনী সভায় বাংলাদেশ ওয়ার্কার্স পাটির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেননসহ অন্য অতিথিরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: দেশের মানুষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াতকে প্রত্যাখান করবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ওয়ার্কার্স পাটির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। 

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে বরিশাল-৩ আসনে ১৪ দল তথা মহাজোটের মনোনীত নৌকা মার্কার প্রার্থী টিপু সুলতানের সমর্থনে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।  

বরিশালের বাবুগঞ্জ উপজেলার বাবুগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে এ নির্বাচনী সভার আয়োজন করা হয়।

 

মেনন বলেন, আগামী ৩০ ডিসেন্বর মহাজোটের প্রতীক নৌকার বিজয় হবে। বিএনপি-জামায়াত বলেছিল বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনে আসবে না। কিন্তু তারা জামায়াতকে সঙ্গে রাখার জন্য নয়া কৌশল করে ঐক্যফ্রন্ট নামকরণ করে কয়েকটি আসনে মনোনয়নও দিয়েছে। এখন বেকায়দায় পড়ায় তারা নানান অজুহাত খুঁজছে। আগামী ৩০ ডিসেম্বর দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে বিএনপি-জামায়াতকে বিতাড়িত করতে হবে।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে জঙ্গি দমন করা সম্ভব হয়েছে। দেশে এখন শান্তি বিরাজ করছে। যদি দেশে শান্তি আর উন্নয়ন চান তবে নৌকায় ভোট দিতে হবে। যদি নিজেকে ভালো রাখতে চান, এ দেশকে ভালো রাখতে চান, মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে চান তবে নৌকার কোনো বিকল্প নেই।

মেনন বলেন, টিপু সুলতান সংসদ সদস্য হয়ে আমার সহযোগিতায় বাবুগঞ্জ-মুলাদী উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছে। কালো টাকা থেকে আপনারা দূরে থাকুন। আপনার মূল্যবান ভোট নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।  

বাবুগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পাটির সস্পাদক মো. শাহজাহান তালুকদারের সভাপতিত্বে ও অধ্যাপক গোলাম হোসেনের পরিচালনায় এসময় আরও বক্তব্য রাখেন- জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসে প্রমুখ।

এর আগে মন্ত্রী সকাল ১০টায় মুলাদী উপজেলার মাহামুদজান মাধ্যমিক বিদ্যালয় মাঠে নৌকা মার্কার প্রার্থী টিপু সুলতানের সমর্থনে এক নির্বাচনীয় জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ০৩২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।