ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এমপি রবির অ্যাম্বাসেডর গ্রেফতার, পর্নোগ্রাফি আইনে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
এমপি রবির অ্যাম্বাসেডর গ্রেফতার, পর্নোগ্রাফি আইনে মামলা

ঢাকা: পৃথক দু’টি ঘটনায় দুই জনপ্রতিনিধিকে নগ্ন করে নারী দিয়ে ভিডিও ধারণের অভিযোগে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির অ্যাম্বাসেডর (আমার এমপি ডট কম) ও জয়যাত্রা টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি আকাশ ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আরও পাঁচ জনের নামে দু’টি মামলা হয়েছে।

গ্রেফতার আকাশ সোমবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

মামলার অন্য আসামিরা হলেন- সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সাদিক, যুবলীগ নেতা তুহিনুর রহমান তুহিন, মনিরুল ইসলাম মনি ও সম্প্রতি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দীপ।

আদালত সূত্র জানায়, সাতক্ষীরা থানায় পর্নোগ্রাফি আইনে দায়ের করা ২৮ নম্বর মামলার বাদী একজন জনপ্রতিনিধি। তিনি দায়েরকৃত মামলার এজাহারে বলেন, আসামিরা তাকে এমটি রুমে ঢুকিয়ে নগ্ন করে নারী দিয়ে ভিডিও করে জোরপূর্বক টাকা আদায়ের চেষ্টা করে। এ মামলায় ৫ জনকে আসামি করা হয়েছে।
অপর মামলার বাদীও একজন জনপ্রতিনিধি। এ মামলার ঘটনায়ও একইভাবে ওই জনপ্রতিনিধিকে নগ্ন করে ভিডিও করার অভিযোগ করা হয়েছে এবং ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার কাছে থেকে চার লাখ টাকা আদায় করা হয়েছে। এ মামলার আসামি আকাশ ও সাদিক। এর মধ্যে আকাশ আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

এ ব্যাপারে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) ইলতুৎমিশ জানান, গ্রেফতার আসামি আকাশ ইসলামের কাছ থেকে বেশকিছু পর্নোগ্রাফি উদ্ধার করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সরকারি কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণির মানুষকে প্রতারণার মাধ্যমে ভিডিও ধারণ করে টাকা আদায় করে আসছিল।  

আকাশ ইসলাম আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।