ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

৩০ ডিসেম্বর ‘কালো দিবস’ পালনে বাম জোটের প্রচারণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
৩০ ডিসেম্বর ‘কালো দিবস’ পালনে বাম জোটের প্রচারণা

ঢাকা: গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারে দেশব্যাপী আগামী ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনের এক বছর পূর্তিতে ‘কালো দিবস’ পালনের লক্ষ্যে প্রচারণা চালিয়েছে বাম গণতান্ত্রিক জোট।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকাল ১১টা থেকে বিকেল পর্যন্ত পুরানা পল্টন মোড়, দৈনিক বাংলা মোড় ও মতিঝিল এলাকায় প্রচারপত্র (লিফলেট) বিতরণ করেন জোটের নেতারা।

এসময় উপস্থিত ছিলেন- বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক আবদুল্লাহ ক্বাফী রতন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, বাসদ নেতা বজলুর রশীদ ফিরোজ, রাজেকুজ্জামান রতন, মানস নন্দী, আব্দুর রাজ্জাক, খালেকুজ্জামান লিপন, আরিফুল ইসলাম নাদিম, লিয়াকত আলী প্রমুখ।

বাম গণতান্ত্রিক জোটের নেতারা আগামী ৩০ ডিসেম্বর দেশবাসীকে ‘কালো পতাকা’ হাতে নিয়ে রাজপথে নেমে নিজেদের ভোটাধিকারসহ গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

‘কালো দিবস’ সফল করতে আগামী ২৭ ডিসেম্বর (শুক্রবার) সকাল ১০টা থেকে রাজধানীর মহাখালীর ওয়ারলেস গেট থেকে শুরু হয়ে বনানী এলাকায় প্রচারণা চালানো হবে। সেইসঙ্গে বিকেল সাড়ে ৩টায় পুরানা পল্টন থেকে শুরু হয়ে শান্তিনগর, মালিবাগ এলাকায় প্রচারপত্র বিতরণ করা হবে।  

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
আরকেআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad