ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মাঝপথে পালিয়ে যাবেন না: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মাঝপথে পালিয়ে যাবেন না: নাসিম বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম। বাংলানিউজ

সিরাজগঞ্জ: আগামী সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির অংশগ্রহণের সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ। এ নির্বাচন নিয়ে কোনো সংশয় নেই। তবে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মাঝপথে পালিয়ে যাবেন না।  

শুক্রবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জ শহরের মুক্তির সোপান এলাকায় প্রবীণ রাজনীতিবিদ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা গাজী সিরাজুল ইসলাম খানের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপিকে উদ্দেশ্য করে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, আমরা জনগণের কাছে যাবো।

উন্নয়নের কথা বলবো। জনগণ যে রায় দেবে আমরা তা মেনে নেব।  বিগত সিটি ও জাতীয় নির্বাচনের মতো মাঝপথে পালিয়ে না গিয়ে শেষ পর্যন্ত মাঠে থাকার জন্য বিএনপির প্রতি আহবান জানান তিনি।  

সদ্য সমাপ্ত সম্মেলনে টানা তৃতীয়বারের মতো দলের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়া এই নেতা বলেন, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করার চ্যালেঞ্জ নিয়ে দায়িত্ব পালন করবে নতুন কমিটি।

প্রয়াত প্রবীণ রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম খানকে সৎ ও আপসহীন রাজনীতিবিদ আখ্যা দিয়ে নাসিম বলেন, মুক্তিযোদ্ধা সিরাজুল খান রাজনীতি করতে গিয়ে নিঃস্ব হয়ে পড়েছেন। নীতির কাছে কখনো আপস করেননি। তিনি সিরাজগঞ্জবাসীর হৃদয়ে সবসময় বেঁচে থাকবেন।                    

জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্ব স্মরণ সভায় প্রধান বক্তা ছিলেন-ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি।  

এছাড়াও সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আব্দুল মমিন মণ্ডল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, কে এম হোসেন আলী হাসান, বাবু বিমল কুমার দাস, ইসহাক আলী, উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা গাজী আমিনুল ইসলাম চৌধুরী, মুক্তিযোদ্ধা মেজর (অব.) মোজাফফর হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন ও সদর থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুস সাত্তার শিকদার ও মৃত সিরাজুল ইসলাম খানের ছেলে শাহনেওয়াজ খান সুমন প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
আরএ                   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।