ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

তারা ভুলে গেছে নির্বাচন গণতন্ত্রের একটি অংশ: নাসিম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
তারা ভুলে গেছে নির্বাচন গণতন্ত্রের একটি অংশ: নাসিম  শীতবস্ত্র বিতরণ করছেন মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, প্রশ্নবিদ্ধ করতেই গত বছরের ৩০ ডিসেম্বরের নির্বাচনকে বয়কট করে মাঠ থেকে পালিয়েছিল বিএনপি। তারাই এখন গণতন্ত্রের কথা বলে। তারা ভুলে গেছে নির্বাচন গণতন্ত্রের একটি অংশ। 

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে মাছুয়াকান্দি বগার মোড় এলাকায় প্রায় ৬শ’ শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ শেষে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।   

তিনি আরও বলেন, ওই নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠন করে দেশের জন্য কাজ করে যাচ্ছে।

দেশে বিদেশে এ সরকারের উন্নয়ন কার্যক্রম প্রশংসিত হচ্ছে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশে জঙ্গি দমন করা হয়েছে, সন্ত্রাস ও দুর্নীতি দমনেও কাজ করা হচ্ছে।  

শীতার্ত মানুষের উদ্দেশে নাসিম বলেন, শীত কিংবা যে কোনো দুর্যোগে বর্তমান সরকার দুস্থ মানুষের পাশে রয়েছে। শীতার্ত মানুষ যেন কষ্ট না পায় সেজন্য দলের নেতাকর্মীরা গ্রামে গ্রামে গিয়ে শীতবস্ত্র বিতরণ করছে।

এ সময় কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হাসান সিদ্দীকি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।  

এর আগে মোহাম্মদ নাসিম উপজেলা পরিষদ সংলগ্ন মাঠে নির্মিত স্বাধীনতা স্কয়ারে আবহমান বাংলা ও ৫২ থেকে একাত্তর শিল্পকর্মের উদ্বোধন করেন।  

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa