ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ঢাবি ছাত্রী ধর্ষণের প্রতিবাদে জবি ছাত্রলীগের মানববন্ধন

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২০
ঢাবি ছাত্রী ধর্ষণের প্রতিবাদে জবি ছাত্রলীগের মানববন্ধন

জবি: রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) মানববন্ধন ও বিক্ষোভ করেছে জবি শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে শাখা ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির নেতা ও পদপ্রত্যাশী নেতাকর্মীরা অংশ নেন।

ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতির আহ্বায়ক আশরাফুল ইসলাম টিটনের সভাপতিত্বে ও জামাল উদ্দিনের সঞ্চালনায় শিক্ষার্থীদের অংশগ্রহণে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীর মধ্যে উপস্থিত ছিলেন- সৈয়দ শাকিল, নাজমুল আলম, আনোয়ার সজীব, আবদুল্লাহ শাহীন, হোসনে মোবারক রিশাত, ইব্রাহিম ফরাজী, তারেক আজিজ, নূরুল আফসার, এস এম আক্তার হোসেন, নাহিদ পারভেজ, অঞ্জন চৌধুরী পিংকু এবং আসাদুজ্জামান আসাদসহ আরও অনেক নেতারা।

মানববন্ধন থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা ধর্ষণের বিরুদ্ধে নিন্দা জ্ঞাপন করেন এবং এর সঙ্গে জড়িত সবাইকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০  
কেডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।