ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ধামরাইয়ে যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
ধামরাইয়ে যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা আমিনুর রহমান

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে পৌরসভা নির্বাচনে সহিংসতার কারণে পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমানের বিরুদ্ধে ভাঙচুরের মামলা করেছে ভুক্তভোগী পরিবার।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা।

এর আগে ২৯ ডিসেম্বর রাতে ধামরাইয়ে ৯ নম্বর ওয়ার্ডে এই হামলার ঘটনা ঘটে। পরে ৩১ ডিসেম্বর আমিনুর রহমানসহ ৩৫ জনের নামোল্লেখ করে মামলা দায়ের করেন ভুক্তভোগী মনিরুজ্জামান।

ধামরাই থানার মামলা নম্বর ২৬। ধামরাই পৌরসাভা যুবলীগ সভাপতি আমিনুর রহমান ৩ নম্বর আসামি।

মামলার এজহার সূত্রে জানা গেছে, গত ২৮ ডিসেম্বর ধামরাই পৌরসভা নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে পাঞ্জাবি প্রতীকে নির্বাচন করেন আরফান আলী ও উটপাখি প্রতীকে আবু সাইদ। ভোটে নির্বাচিত আবু সাইদ। নির্বাচিত হওয়ার পর ২৯ ডিসেম্বর পাঞ্জাবি প্রতীকের পরাজিত প্রার্থী আরফান আলীর সমর্থকদের ওপর হামলা চালায় ও লুটপাট করেন আবু সাইদের সমর্থকদের নিয়ে পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান। এসময় বাড়িঘর অফিস ভাঙচুর ও লুটপাট করেন। এতে করে তারা ভুক্তভোগী ৭টি পরিবার চরম আতঙ্কে বসবাস করছে।

এ ব্যাপারে ধামরাই থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা বাংলানিউজকে বলেন, মামলা হয়েছে আসামিদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে৷

বাংলাদেশ সময়: ০৬৫০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।