ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

‘আন্দোলন করতে পারলে কমিটিতে স্থান পাবেন’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
‘আন্দোলন করতে পারলে কমিটিতে স্থান পাবেন’

ঢাকা: হামলা-মামলার শিকার ও ভবিষ্যতে যারা আন্দোলন-সংগ্রাম করতে পারবেন, এমন নেতারাই মহানগর বিএনপির কমিটিতে স্থান পাবেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে ভাসানী ভবনে মহানগর দক্ষিণ বিএনপির কার্যালয়ে ওয়ার্ড ও থানার তথ্য ফরম বিতরণ কার্যক্রম উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন।

মহানগর দক্ষিণ বিএনপির দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টু জানান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির অন্তর্গত সব ওয়ার্ড ও থানার সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে সোমবার ভাসানী ভবন মিলনায়তনে একযোগে ওয়ার্ড ও থানার তথ্য ফরম বিতরণের আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

তিনি ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির অন্তর্গত ওয়ার্ড ও থানার পদ প্রত্যাশীদেরকে ঘোষিত সাংগঠনিক টিমের কাছ থেকে যথাসময়ে যথাস্থান থেকে তথ্য ফরম সংগ্রহ করে তা সঠিকভাবে পূরণের মাধ্যমে উল্লেখিত দিন ও সময়ের মধ্যে জমা দিতে নির্দেশনা দেন।

মজনু বলেন, প্রত্যেকটি ওয়ার্ড ও থানার অলিগলি থেকে যারা সৎ, সাহসী, ত্যাগী ও মামলা-হামলার শিকার এবং আন্দোলন-সংগ্রাম করতে পারবেন তাদের প্রাধান্য দিয়ে কমিটিতে মূল্যায়িত করা হবে।

 এ সময় আরো উপস্থিত ছিলেন নবী উল্লাহ নবী, ইউনুস মৃধা, মো. মোহন, মোশারফ হোসেন খোকন, আব্দুস সাত্তার, লিটন মাহমুদসহ আহ্বায়ক কমিটির সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa