ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

রাজশাহীতে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
রাজশাহীতে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া

রাজশাহী: রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়েছে। তার ৭৫তম জন্মদিন উপলক্ষে রাজশাহীতে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কর্মসূচির মধ্যে রয়েছে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, দোয়া মাহফিল, কেক কাটা অনুষ্ঠান, শিশু-কিশোরদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, নৃত্যানুষ্ঠান ইত্যাদি।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় কুমারপাড়া দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের কর্মসূচি উপলক্ষে রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় থাকা দলীয় কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করে মহানগর আওয়ামী লীগ।

সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পাশাপাশি দেশ ও দেশের মানুষের সুখ, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

কর্মসূচিতে নেতৃত্ব দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও সধারণ সম্পাদক ডাবলু সরকার।  

এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শাহীন আকতার রেনী, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, যুগ্ম সম্পাদক আহসানুল হক পিন্টুসহ অন্য নেতারা 

এদিকে, জন্মদিন উপলক্ষে রাজশাহী মহানগরীর ৪০০টি জামে মসজিদ ও ৫০টি মন্দির ও গীর্জাসহ অন্য উপাসনালয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও বিশেষ প্রার্থনা করা হচ্ছে।

এছাড়া বিকেল ৪টায় অটিস্টিক শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করবেন মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। রাজশাহী সিটি করপোরেশনের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হবে। এতে জন্মদিনের কেক কাটা হবে। পাশাপাশি চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আবৃত্তি নৃত্যানুষ্ঠান হবে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa