ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ. লীগে যুদ্ধাপরাধীর সন্তান থাকাটা লজ্জার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
আ. লীগে যুদ্ধাপরাধীর সন্তান থাকাটা লজ্জার 

নীলফামারী: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক বলেছেন, আওয়ামী লীগে এখনো যুদ্ধাপরাধীদের উত্তরসূরী রয়েছে, এটি লজ্জার বিষয়।  

মঙ্গলবার (৫ অক্টোবর) বেলা সোয়া ১১টায় সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সৈয়দপুরের আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও শহীদ পরিবারের সন্তানদের উদ্দেশে এ কথা বলেন মন্ত্রী।

বিমানবন্দরে মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হকসহ অনেকে।  

এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন সাবেক সংস্কৃতিমন্ত্রী ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।
এসময় স্থানীয় নেতৃবৃন্দ মন্ত্রীকে জানান যে যিনি সৈয়দপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি যুদ্ধাপরাধীর সন্তান। এমন কোনো অপকর্ম নেই, যা তিনি করেন না। এসব শুনে মন্ত্রী বিষয়টি কেন্দ্রীয় কমিটিকে জানানো হবে বলে জানান। নিজে বিষয়টি প্রধানমন্ত্রীকে জানাবেন বলেও প্রতিশ্রুতি দেন মন্ত্রী।

পরে নীলফামারীর উদ্দেশে সৈয়দপুর বিমানবন্দর ত্যাগ করেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।