ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

রোববার সিলেট ও সুনামগঞ্জ যাচ্ছেন ফখরুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
রোববার সিলেট ও সুনামগঞ্জ যাচ্ছেন ফখরুল মির্জা ফখরুল। ফাইল ফটো

সিলেট: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিলেট ও সুনামগঞ্জ যাচ্ছেন রোববার (২৪ অক্টোবর)।

এদিন সকাল ৮টায় তিনি সিলেটে এসে পৌঁছার পর হযরত শাহজালাল (র.) ও শাহপরান (র.) মাজার জিয়ারত শেষে সুনামগঞ্জের উদ্দেশে রওয়ানা দেবেন।

সিলেট মহানগন বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করে বলেন, মহাসচিব সিলেটে পৌঁছার পর দুই ওলির মাজার জিয়ারত শেষে জাতীয় সংসদের সাবেক হুইপ ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ফজলুল হক আসপিয়ার স্মরণ সভায় যোগ দেবেন। ওখান থেকে সিলেটে ফিরে তিনি ঢাকার উদ্দেশে রওয়ানা দেবেন।

এদিকে, রাতে মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইযুম জালালী পংকী এবং সদস্য সচিব মিফতাহ্ সিদ্দীকি এক সংবাদ বিজ্ঞপ্তিতে মহাসচিবের আগমন উপলক্ষে রোববার (২৪ অক্টোবর) সকাল ৮টায় বিএনপির মহানগর এলাকার ২৭ ওয়ার্ডের নেতাকর্মীদের হযরত শাহজালাল (র.) মাজার প্রাঙ্গণে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০১৪৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।