ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ব্যানার ফেস্টুনের রাজনীতি ছেড়ে মানুষের হৃদয়ে স্থান করে নিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
ব্যানার ফেস্টুনের রাজনীতি ছেড়ে মানুষের হৃদয়ে স্থান করে নিন

লক্ষ্মীপুর: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, আমাদের অনেক নেতারা ব্যানার-ফেস্টুনের মাধ্যমে গাছে উঠে গেছেন। জমিনে তাদের খোঁজে পাওয়া যায় না।

প্রকৃত নেতা তারাই যারা মানুষের হৃদয়ে ছবি এঁকে জায়গা করে নিয়েছেন। ব্যানার ফেস্টুনের রাজনীতি ছেড়ে মানুষের হৃদয়ে স্থান করে নেওয়ার চর্চায় ফিরে আসুন। এতে সংগঠন আরও গতিশীল হবে।  

শুক্রবার (১১ মার্চ) বিকেলে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৭০ শতাংশ ভোট নিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আসতে হবে। এ লক্ষ্যে জনগণের ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করা শেখ হাসিনা সরকারের নানা উন্নয়নের চিত্র এখন থেকে তুলে ধরে মানুষের কাছে যেতে হবে। মানবসেবা, ভালো আচরণ, ভালোবাসায় জনগণকে আকৃষ্ট করলেই বিজয় নিশ্চিত হবে।

জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি প্রমুখ।  

জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে জেলা কমিটির অন্যান্য সদস্য ও বিভিন্ন ইউনিটের নেতারা উপস্থিত ছিলেন। সভার শেষ মুহূর্তে লক্ষ্মীপুর আওয়ামী লীগের ৭টি মেয়াদ উত্তীর্ণ শাখার সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়।  

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।