ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বিএম ডিপো ও ট্রেনে অগ্নিকাণ্ড নাশকতা: তথ্যমন্ত্রী 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুন ১৩, ২০২২
বিএম ডিপো ও ট্রেনে অগ্নিকাণ্ড নাশকতা: তথ্যমন্ত্রী  তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

ঢাকা: চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম ডিপো এবং সিলেটের ট্রেনে অগ্নিকাণ্ডের সঙ্গে নাশকতার যোগ আছে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।  

সোমবার (১৩ জুন) সচিবালয়ে টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাটকো নেতাদের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে সারাদেশে যে আনন্দ উল্লাস সেটাকে ম্লান করতে, আতঙ্ক তৈরির জন্য এগুলো করা হচ্ছে বলে আমি মনে করি।

তথ্যমন্ত্রী বলেন, বিএম ডিপোর বিষয়ে আমি আগেও বলেছিলাম সেখানে নাশকতা ছিল কিনা সেটা খতিয়ে দেখা দরকার। আস্তে আস্তে এটি স্পষ্ট হচ্ছে। সিলেটের ট্রেনে আগুন লেগেছে একটা টয়লেট থেকে। খুলনাগামী একটি ট্রেন দাঁড়ানো অবস্থায় ছিল সেটিতেও আগুন লেগেছে। মনেই হচ্ছে এর সঙ্গে নাশকতা যোগ আছে।  

বিএনপি নেতারা খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছেন উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া অসুস্থ, তিনি যাতে সুস্থ হয়ে ওঠেন এ প্রার্থনা করছি। বিএনপি মনে হয় না চায় তিনি সুস্থ হোন। তিনি অসুস্থ থাকলে তাদের রাজনীতি করতে সুবিধা হয়।  

তিনি বলেন, আজ দেখলাম দলটির এক নেতা যেভাবে বক্তৃতা করছেন, বলছেন খালেদা জিয়া কাতরাচ্ছেন। আমার মনে হলো তিনিই কাতরাচ্ছেন। আসলে ওনারা চান না খালেদা জিয়া সুস্থ হোক। আগে তিনি যেমন অসুস্থ ছিলেন এবারের অসুস্থতা তেমন নয়, আগের চেয়ে ভালো অবস্থায় তিনি আছেন।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ১৩, ২০২২ 
জিসিজি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।