ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকারের ইভিএম ষড়যন্ত্র সফল হবে না: রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
সরকারের ইভিএম ষড়যন্ত্র সফল হবে না: রিজভী

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, গণতন্ত্র অপহরণের প্রধান হোতা আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা। তিনি বার বার গণতন্ত্রকে হত্যা করে আবার ইভিএমের মাধ্যমে ভোট ডাকাতির নির্বাচন আয়োজন করতে নতুন ষড়যন্ত্র শুরু করেছেন।

কিন্তু তিনি আর সফল হবেন না।

এ দেশের জনগণ ইভিএম মেনে নেবে না উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, আগামী নির্বাচন অবশ্যই নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে হতে হবে এবং নির্বাচন হবে ব্যালটে সিলের মাধ্যমে।  

সোমবার (১১ জুলাই) সন্ধ্যায় রাজধানীতে এক মশাল মিছিল শেষে তিনি এ কথা বলেন।

মশাল মিছিলটি যাত্রাবাড়ী মাছের আড়তের সামনে থেকে শুরু হয়ে শনিআখড়া গিয়ে সম্পন্ন হয়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, গ্যাস, বিদ্যুৎ ও পানির দাম বাড়ানোর প্রতিবাদে এই মশাল মিছিল করা হয়।  

মিছিলে যাত্রাবাড়ী থানা বিএনপি নেতা শিপন, সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা সঞ্জয় দে রিপন স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রিজভী আহমেদ আরও বলেন, সরকারের সীমাহীন দুর্নীতির কারণে বার বার গ্যাস বিদ্যুৎ ও পানির দাম বাড়ছে। জনগণের টাকা লুট করতে এসব জিনিসের দাম বাড়াচ্ছে সরকার।  

তিনি বলেন, বর্তমানে বাংলাদেশে শ্রীলঙ্কার সব অবস্থা বিদ্যমান। দেশকে দেউলিয়ার হাত থেকে রক্ষা করতে হলে এ সরকারকে বিদায় করতে হবে। এজন্য বাংলাদেশের সব জনগণকে জেগে উঠতে হবে।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।