ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কৃষক দলের সেক্রেটারি বাবুলকে দেখতে হাসপাতালে ফখরুল 

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
কৃষক দলের সেক্রেটারি বাবুলকে দেখতে হাসপাতালে ফখরুল 

ঢাকা: কৃষক দলের সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা শহিদুল ইসলাম বাবুল ফরিদপুরে ছাত্রলীগ-যুবলীগের হামলায় গুরুতর আহত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে তাকে দেখতে ও শারীরিক খোঁজখবর নিতে হাসপাতালে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় বিএনপি মহাসচিবের সঙ্গে ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জননেতা ফজলুল হক মিলন, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ বিএনপির কেন্দ্রীয় নেতা ও মহানগর উত্তর-দক্ষিণের নেতাকর্মীরা।

এর আগে রোববার (৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ফরিদপুরের স্বাধীনতা চত্বরে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপি আনন্দ মিছিল ও সমাবেশের আয়োজন করে। এতে ছাত্রলীগ-যুবলীগের হামলায় কেন্দ্রীয় কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ইছা, সদস্য সচিব এ কে কিবরিয়া স্বপনসহ অন্তত ২৫ জন নেতাকর্মী আহত হন।

আরও পড়ুন>>

>>> ফরিদপুরে বিএনপির মিছিলে ছাত্রলীগ-যুবলীগের হামলা

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২ 
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।