ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

সরিষাবাড়ী উপজেলা আ.লীগের নেতৃত্বে বাদশা-হারুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
সরিষাবাড়ী উপজেলা আ.লীগের নেতৃত্বে বাদশা-হারুন

জামালপুর: আবার ছানোয়ার হোসেন বাদশাকে সভাপতি ও অধ্যক্ষ ড. হারুন-অর রশীদকে সাধারণ সম্পাদক করে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কমিটি করা হয়েছে।  

রোববার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সরিষাবাড়ী অনার্স কলেজ মাঠে অনুষ্ঠিত দলের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তারা দু’জন সভাপতি-সম্পাদক নির্বাচিত হন।

সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ্।

সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য মির্জা আজম, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক বাবু অসিম কুমার উকিল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরীসহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সম্মেলনে সভাপতিত্ব করেন ছানোয়ার হোসেন বাদশা। সম্মেলন পরিচালনা করেন অধ্যক্ষ ড. হারুন-অর রশীদ।

উল্লেখ্য, আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে অনার্স কলেজ মাঠে নৌকার আদলে তৈরি করা হয় বাহারি মঞ্চ। দিগপাইত উপশহর থেকে সম্মেলনস্থল পর্যন্ত প্রধান সড়ক ও আশেপাশের এলাকাজুড়ে দলীয় নেতাকর্মীরা দুই শতাধিক তোরণ নির্মাণ করেন। দীর্ঘ আট বছর পর অনুষ্ঠিত সম্মেলনকে ঘিরে দলীয় নেতাকর্মীদের মধ্যে বিরাজ করে সাজ সাজ রব।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa