ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আবারও পেছালো নগরকান্দা উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
আবারও পেছালো নগরকান্দা উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ফরিদপুর: ফের পেছানো হলো ফরিদপুরে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। বিভিন্ন কারণে এর আগে আরও দুইবার এ সম্মেলনের তারিখ পেছানো হয়।

 

জানা গেছে, আগামী ২৩ নভেম্বর এ সম্মেলনের তারিখ পুনর্নির্ধারণ করা হয়েছে। এর আগে ২০ নভেম্বর এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

তিনি বলেন, চলমান এইচএসসি ও সমমানের পরীক্ষার কারণে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পরিবর্তন করা হয়েছে। আগামী ২৩ নভেম্বর পুনর্নির্ধারণ করা হয়েছে সম্মেলনের তারিখ। এর আগে ২০ নভেম্বর তারিখে আওয়ামী লীগের এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এ পর্যন্ত তিনবার আওয়ামী লীগের এ সম্মেলনে তারিখ পেছানো হলো।  

দলের নেতাকর্মীরা বলছেন, এইচএসসি ও সমমানের পরীক্ষার কারণে এবারের সম্মেলনের তারিখ পরিবর্তন করা হয়েছে। নির্ধারিত ২০ নভেম্বর সকাল-বিকেল এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তাইতো, এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে সম্মেলনে তারিখ পুনর্নির্ধারণ করা হয়েছে। যাতে পরীক্ষার্থীদের পরীক্ষা দিতে কোনো সমস্যা না হয়।

জানা গেছে, গতকাল সোমবার (১৪ নভেম্বর) দিনগত রাতে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পরিবর্তনের বিষয়টি জানানো হয়। চলমান এইচএসসি পরীক্ষার কারণে এ সম্মেলনের তারিখ ২০ নভেম্বরের পরিবর্তে আগামী ২৩ নভেম্বর নির্ধারণ করা হয়েছে বলে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বলা হয়েছে। ২৩ নভেম্বর যথাযথভাবে সম্মেলন সফল করার লক্ষ্যে সব প্রস্তুতি সম্পন্ন করার জন্য নেতাকর্মীদের অনুরোধ করা হয়।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।