ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরগুনায় বিএনপিতে যোগ দিলেন আ.লীগের অর্ধশত নেতাকর্মী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
বরগুনায় বিএনপিতে যোগ দিলেন আ.লীগের অর্ধশত নেতাকর্মী

বরগুনা: নিজ দলে যথাযথ মূল্যায়ন না পাওয়ার অভিযোগ তুলে আওয়ামী লীগ ত্যাগ করে বিএনপিতে যোগ দিয়েছেন বরগুনার আমতলী উপজেলার অর্ধশতাধিক নেতাকর্মী।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত ৮ টার দিকে আমতলী উপজেলার একে স্কুল সংলগ্ন উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তারা দলের প্রাথমিক সদস্য হন।

দলীয় সূত্রে জানা গেছে, চাওড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সফেজ উদ্দিন প্যাদা ও সাবেক ইউপি সদস্য আলতাফ হোসেনের নেতৃত্বে অর্ধশত  নেতাকর্মী বিএনপিতে যোগ দিয়েছেন।

এসময় উপজেলা বিএনপির আহ্বায়ক জালাল উদ্দিন ফকির, সদস্য সচিব তুহিন মৃধা, যুগ্ম আহ্বায়ক মকবুল হোসেন খাঁন, ইলিয়াস খাঁন, সদস্য এইচ.এম.দেলোয়ার, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান, চাওড়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মোমেন আকন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মেহেদী হাসানসহ উপজেলা বিএনপির শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

সদ্য বিএনপিতে যোগ দেওয়া চাওড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সফেজ উদ্দিন প্যাদা বলেন, আমি বুঝেশুনে ও স্বেচ্ছায় অর্ধশত নেতাকর্মী নিয়ে বিএনপিতে যোগ দিয়েছি। আমার ওপর কোনো চাপ ছিল না।

তিনি বলেন, আওয়ামী লীগে দলের জন্য অনেক ত্যাগ করেছি, কিন্তু মূল্যায়ন পাইনি। সাধারণ মানুষের অধিকার হরণসহ আওয়ামী লীগের দুঃশাসন আর মুখ বুঝে সহ্য করতে না পেরে নেতাকর্মীদের নিয়ে বিএনপিতে যোগ দিয়েছি।  

উপজেলা বিএনপির সদস্য সচিব তুহিন মৃধা বলেন, মানুষ এখন আওয়ামী লীগের অপশাসনের বিরুদ্ধে সোচ্চার হচ্ছে। আর বেশি সময় নেই, দলে দলে বিএনপিতে যোগ দেবে মানুষ।

আর উপজেলা বিএনপির আহ্বায়ক জালাল উদ্দিন ফকির বলেন, আজ যারা অপশাসনের বিরুদ্ধে কথা বলার জন্য, মানুষের অধিকার আদায়ের জন্য আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগ দিয়েছেন, তাদের আমি সাধুবাদ জানাই। তাদের সুখে দুঃখে সর্বদা পাশে থাকব বলে অঙ্গীকার করছি।

এ বিষয়ে আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান বাংলানিউজকে বলেন, মূলত এরা সুযোগ সন্ধানী। কখনো এই দলে, আবার কখনো ওই দলের সঙ্গ দেওয়াই এদের কাজ।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।