ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনা টানা চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী হবেন: পানিসম্পদ উপমন্ত্রী

ডিস্ট্রিক করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
শেখ হাসিনা টানা চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী হবেন: পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর: পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, আগামী নির্বাচনে দেশের জনগণ আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে টানা চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন।

শুক্রবার (১৮ নভেম্বর) শরীয়তপুর জেলার সখিপুর তারাবুনিয়া ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের নতুন ভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে এবং চরসেনসাস ইউনিয়ন পরিষদ আয়োজিত উন্নয়ন সভায় পৃথক সভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে সেগুলো মানুষকে মনে করিয়ে দিতে হবে। কারণ মানুষ ভুলে যায়। আর বিএনপি যে মিথ্যাচার করছে তার বিরুদ্ধে সত্যটা তুলে ধরতে হবে। সত্যটা দেশবাসীকে মনে করিয়ে দিতে হবে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়ে সাজাপ্রাপ্ত এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান মানি লন্ডারিং এ সাজাপ্রাপ্ত। বিএনপি নেত্রীর আরেক ছেলে কোকোর পাচারকৃত টাকা ফেরত আনা হয়েছে। বিএনপি আবার ক্ষমতায় আসলে দেশকে আবার দুর্নীতিতে চ্যাম্পিয়ান বানাবে। এটা দেশবাসী মেনে নেবে না।

উভয় অনুষ্ঠানে সখিপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, জেলা পরিষদ সদস্য এমএ কাইয়ুম, সখিপুর উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন, সখিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, আনোয়ার হোসেন বালা, আলী আকবর পাইক, জিতু মিয়া বেপারি প্রমুখ বক্তৃতা করেন।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।