ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

রাজনীতি

ময়মনসিংহে স্বেচ্ছাসেবক দলের দুই নেতা কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
ময়মনসিংহে স্বেচ্ছাসেবক দলের দুই নেতা কারাগারে

ময়মনসিংহ: ময়মনসিংহে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের দুই নেতাকে কারাগারে পাঠিয়েছে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। এর আগে কোতয়ালী মডেল থানা পুলিশ তাদের গ্রেফতার করে আদালতে পাঠায়।

গ্রেফতারকৃতরা হলেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ফয়সাল (৪৫) ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি তিতুমীর সরকার (৪৭)।

সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬টায় ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সভাপতি ও উত্তর জেলা বিএনপির সদস্য অ্যাড. নূরুল হক বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১৫ অক্টোবর বিএনপির বিভাগীয় গণসমাবেশের দিন নগরীর রেলওয়ে স্টেশন এলাকায় বিএনপি ও আওয়ামী লীগের সংর্ঘষের ঘটনায় দায়ের করা মামলায় শনিবার (২০ নভেম্বর) রাতে আমিনুল ইসলাম ফয়সালকে গ্রেফতার করে পুলিশ।

ওই মামলায় সোমবার (২১ নভেম্বর) দুপুরে কোতয়ালী মডেল থানা তাকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠালে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।    

এর আগে গত ১৭ নভেম্বর রাতে নগরীর আকুয়া এলাকা থেকে দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি তিতুমীর সরকারকে একটি বিস্ফোরক মামলায় গ্রেফতার করে পুলিশ।

এর পরদিন গত ১৮ নভেম্বর একটি রাজনৈতিক মামলায় তিতুমীর সরকারকে কারাগারে পাঠানো হয় বলে জানান, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক তানভীরুল ইসলাম টুটুল।    

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa