ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

ব্রিটিশ-বাংলাদেশিদের ব্যবসা প্রসারে ক্যানারিওয়ার্ফ গ্রুপের প্রতিশ্রুতি

লন্ডন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, মার্চ ৬, ২০১১
ব্রিটিশ-বাংলাদেশিদের ব্যবসা প্রসারে ক্যানারিওয়ার্ফ গ্রুপের প্রতিশ্রুতি

লন্ডন : ব্রিটিশ-বাংলাদেশি ব্যাবসায়ীদের সঙ্গে ক্যানারিওয়ার্ফ গ্রুপ মতবিনিময় সভা করেছে।

শনিবার ক্যানারিওয়ার্ফ গ্রুপের হেডকোয়ার্টার লন্ডন ডকল্যান্ডের সর্বোচ্চ ৫২তলা ভবনের ৩০তলার সভাকক্ষে এই মতবিনিময় হয়।

ব্রিটেনের বাঙালি মিলিয়নার ও বিশিষ্ট ব্যাবসায়ী মুকিম আহমদের নেতৃত্বে ব্যবসায়ী প্রতিনিধি দল ক্যানারিওয়ার্ফ গ্রুপের সদর দপ্তরে পৌঁছলে তাদের স্বগত জানান গ্রুপের হেড অব কমিউনিটি অ্যাফেয়ার্স জাকির খান। এ সময় জনাব খান বাংলাদেশি ব্যাবসায়ীদের ক্যানারিওয়ার্ফ গ্রুপের বিভিন্ন প্রজেক্ট সম্পর্কে ধারনা দেন ও গ্রুপের সেবামূলক বিভিন্ন দিক তুলে ধরেন।

ক্যানারিওয়ার্ফ গ্রুপ ব্রিটেনে ব্রিটিশ-বাংলাদেশিদের ব্যবসা প্রসারে সব ধরনের ব্যাবসায়িক সুবিধা দিতে প্রস্তুত বলেও তিনি ব্যববসায়ীদের জানান।

কীভাবে ব্রিটিশ-বাংলাদেশি ব্যাবসায়ীরা এ সুযোগকে কাজে লাগাতে পারেন এনিয়ে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্সের অন্যতম ডিরেক্টর মুকিম আহমেদ, স্টুয়ার্ট ক্যামেরার ডিরেক্টর হেলাল উদ্দিন, মিডিয়া লিংক-এর পরিচালক মুজিবুল ইসলাম, বিবিসিসির অন্যতম পরিচালক ও ইউরোব্যালির চেয়ারম্যান নূর মিয়া, স্বদেশ ইনভেস্টমেন্ট- এর ম্যানেজিং ডিরেক্টর মামুন আহমেদ, এনটিভি ইউকের ডিরেক্টর মাহমুদুর রহমান, ড্রেসি ওয়েডিং-এর ম্যানেজিং পার্টনার সাহার মিয়া, সলিসিটর কয়ছর চৌধুরী, ইস্টার্ন প্রাইড এর সত্বাধিকারী গয়াছ মিয়া ও প্রাইম ব্যাংক ইউকের  ডেপুটি ডিরেক্টর  ইসবাহুল বার চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময় : ২১৫৬ ঘণ্টা, মার্চ ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।