ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

প্রবাসে বাংলাদেশ

কাতারে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
কাতারে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা কাতারে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাতার: কাতারের রাজধানী দোহায় ২০১৭ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ কাতাৱস্থ বাংলাদেশি কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ কুরআন-সুন্নাহ পরিষদ, কাতার।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দোহার গ্র্যান্ড কাতার প্যালেস হোটেলের হল রুমে তিনটি স্কুলের বাংলাদেশি ৩২ জন শিক্ষার্থীকে এ সংবর্ধনা দেওয়া হয়।

স্কুলগুলো হলো- বাংলাদেশ এমএইচএম স্কুল ও কলেজ, এমইএস ইন্ডিয়ান স্কুল ও শান্তি নিকেতন ইন্ডিয়ান স্কুল।

কুরআন-সুন্নাহ পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ আনোয়ারুল ইসলামের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ রশিদ চৌধুরী।

সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহ-সভাপতি জোবায়ের আহমেদ চৌধুরী। এসময় অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কুল ও কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক এ কে এম. আমিনুল হক ও ইঞ্জিনিয়ার কামরুল হাসান।

সংবর্ধিত ছাত্রছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন শাহারিয়ার আরমান আবরার ও মাহমুদা জোবায়ের চৌধুরী। বক্তারা দুনিয়াবি লেখাপড়ার পাশাপাশি ইসলামের মূল সিলেবাস কোরআন ও সুন্নাকে জীবনের সর্বস্তরে প্রতিফলন ঘটানোর জন্য ছাত্র-ছা্ত্রীদের আহ্বান জানান। দুনিয়ার ক্ষণিকের জীবন শেষে পরকালে মহান আল্লাহর কাছ থেকে যখন দুনিয়ার সুকীর্তির পুরস্কার পাবো, তখনই হবে আমাদের আসল কৃতিত্ব-বলে যোগ করেন বক্তরা।

রোহিঙ্গা মুসলমানসহ বিশ্বের সব নিপীড়িত মুসলমানদের মুক্তি ও বিশ্ব ‍মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করেন সংগঠনের সহ-সভাপতি ইন্তেখাব বিন ইউসুফ শিহাব।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa