ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

খেলা

কোপা দেল রে’তে অনিশ্চিত স্টেগেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
কোপা দেল রে’তে অনিশ্চিত স্টেগেন ছবি : সংগৃহীত

ঢাকা: কোপা দেল রে’র বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনার হয়ে মাঠে নামা হচ্ছে না দলটির জার্মান গোলরক্ষক মার্ক আন্দ্রে টার-স্টেগেনের। ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করলেও শেষ মুহূর্ত পর্যন্ত স্টেগেনের জন্য অপেক্ষা করবে বলেও জানায়।



০৩ ডিসেম্বর বার্সার ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে আতিথ্য নেবে ভিলানোভেনসে। দ্বিতীয় লেগের গুরুত্বপূর্ণ এ ম্যাচে ইনজুরির কারণে গোলবারের নিচে দাঁড়াতে পারবেন না স্টেগেন। হাঁটুর ইনজুরিতে ভুগছেন বার্সার এ গোলরক্ষক।

বাম হাঁটুতে আঘাত পাওয়া জার্মান গোলরক্ষক মঙ্গলবারের (০১ ডিসেম্বর) অনুশীলনে মাঠে নামেননি। বুধবারের অনুশীলন পর্বে তিনি যোগ দিতে না পারলে কোপা দেল রে’র দ্বিতীয় লেগে তার মাঠে নামা অনেকটা নিশ্চিত।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্বাগতিক বার্সার হয়ে ‘বি’ দলের ফুটবলারদের সুযোগ দেওয়া হতে পারে বলে জানায় কাতালান ক্লাবটির কর্তৃপক্ষ। জুনিয়র দলটি থেকে ম্যাচে নামতে পারেন সার্জি স্যাম্পার, জেরার্ড গুমবাও এবং কানতালাপিয়েদ্রা।

সবশেষ লা লিগায় রিয়াল সোসিয়েদাদকে ঘরের মাঠে ৪-০ গোলে হারিয়ে বার্সা কোপা দেল রে’র আসরে মাঠে নামবে। আগের ম্যাচে চ্যাম্পিয়ন্স লিগের আসরে ইতালিয়ান জায়ান্ট রোমাকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে কাতালানরা। উড়ন্ত বার্সার বিপক্ষে লা লিগায় তার আগের ম্যাচেই ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ৪-০ গোলে উড়ে গেছে রিয়াল মাদ্রিদ। ভিলানোভেনসের বিপক্ষে খেলার একদিন পরেই লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে লড়বে মেসি-নেইমার-সুয়ারেজরা।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ০১ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।