ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

খেলা

ম্যানইউ বসের ক্লাব ছাড়ার হুমকি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
ম্যানইউ বসের ক্লাব ছাড়ার হুমকি ছবি: সংগৃহীত

ঢাকা: ফুটবল বিশ্বের সেরা ক্লাবগুলোর মধ্যে ওপরের দিকেই রয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। এমন জায়ান্ট ক্লাবটির কোচ হতে পারাটা সহজ ব্যাপার না।

তবে বেঁকে বসেছেন লুইস ফন গাল!

ম্যানইউ’র বর্তমান কোচের দায়িত্বে থাকা এ ডাচ জানান, তার সঙ্গে দলের ফুটবলারদের যদি সমন্বয় ভালো না থাকে, তবে তিনি কোচের পদ ছাড়তে প্রস্তুত।   

সাম্প্রতিক সময়ে রেড ডেভিলদের বাজে ফর্মের কারণে সমালোচিত হয়েছেন ফন গাল। যদিও লিগে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি থেকে এক পয়েন্ট পিছিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে ম্যানইউ।

ফন গাল বলেন, ‘আমার মন্তব্যের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ফুটবলারদের সঙ্গে দলের স্টাফদের রসায়ন। আমি মনে করি ফুটবলার ও স্টাফদের সঙ্গে সমন্বয় ভালো থাকলে আমি নিজের সেরাটা দিতে পারব। ’

তিনি আরও বলেন, ‘তবে যখনই আমি মনে করবো দলের ফুটবলারদের সঙ্গে স্টাফদের রসায়ন ঠিক চলছে না, তখনই আমি কোচের পদ থেকে সরে দাঁড়াবো। অন্য কোনো কোচ এমন সিদ্ধান্ত নিতে পারবেন না। কারণ অর্থ অনেক বড় একটি ব্যাপার। কিন্তু এদিকে আমি পুরোপুরি ভিন্ন। ’

ম্যানইউ সর্বশেষ ঘরের মাঠ ওল্ড ট্রাফোডে ওয়েস্ট হামের বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করেছিল। ফলে এ মৌসুমে দারুণ পরফর্ম করা লিচেস্টার সিটির সমান পয়েন্ট অর্জন করে দলটি। কিন্তু গোল ব্যবধানে এগিয়ে থাকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে লিচেস্টার।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ০৫ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।