ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

খেলা

ম্যানইউর আরেকটি হতাশার রাত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
ম্যানইউর আরেকটি হতাশার রাত ছবি : সংগৃহীত

ঢাকা: হতাশা যেন পিছু ছাড়ছে না। চারদিনের ব্যবধানে দ্বিতীয় হারের মুখ দেখল ম্যানচেস্টার ইউনাইটেড।

উলফসবার্গের বিপক্ষে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়ের পর ইংলিশ লিগেও হতাশায় নিমজ্জিত রেড ডেভিলসরা। অপেক্ষকৃত দুর্বল প্রতিপক্ষ এএফসি বোর্নমাউথের বিপক্ষে ২-১ গোলে হারের লজ্জায় ডোবে লুইস ফন গালের শিষ্যরা।

ইংলিশ মিডফিল্ডার জুনিয়র স্ট্যানিসলাসের গোলে খেলা শুরুর দুই মিনিটেই লিড নেয় বোর্নমাউথ। ২৪ মিনিটে ম্যানইউকে সমতায় ফেরান বেলজিয়ান মিডফিল্ডার মারুয়ান ফেলাইনি। ১-১ সমতায় প্রথমার্ধ শেষ হয়।

দ্বিতীয়ার্ধ শুরুর ৯ মিনিটের মাথায় আবারো পিছিয়ে পড়ে রেড ডেভিলসরা। স্বাগতিকদের হয়ে গোলের খাতায় নাম লেখান নরওয়ের স্ট্রাইকার জোসুয়া কিং। নির্ধারিত সময়ে আর জালের ঠিকানা খুঁজে পাননি ডিপাই-মাতা-অ্যান্থোনি মার্শালরা। তাই ম্যাচ শেষে ভিজিটরদের হতাশাই সঙ্গী হয়।

পয়েন্ট টেবিলে ১৬ ম্যাচ শেষে আট জয়, পাঁচ ড্র ও তিন পরাজয়ে ২৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ম্যানইউ। সমান ম্যাচে ১৬ পয়েন্টে ১৪ নম্বরে বোর্নমাউথ। আর শীর্ষে থাকা ম্যানসিটির সংগ্রহ ৩২ পয়েন্ট। দুই ও তিন নম্বরে যথাক্রমে লিচেস্টার সিটি (৩২) ও আর্সেনাল (৩০)। উল্লেখ্য, দু’দলই এক ম্যাচ করে কম খেলেছে।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
আরএম


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।