ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

খেলা

রোনালদিনহোর স্বপ্নের একাদশে রুনি-বেকহাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
রোনালদিনহোর স্বপ্নের একাদশে রুনি-বেকহাম ছবি: সংগৃহীত

ঢাকা: অনেক তারকা খেলোয়াড়ই ইতোমধ্যেই নিজেদের স্বপ্নের একাদশ প্রকাশ করেছেন। তবে রোনালদিনহোর ব্যাপারটি ভিন্ন।

কেননা, ব্রাজিলিয়ান কিংবদন্তি শুধুমাত্র ব্রিটিশ ড্রিম টিম একাদশ বেছে নিয়েছেন। এর মধ্যে ছয়জনই ম্যানচেস্টার ইউনাইটেড কিংবদন্তি।

ইংলিশ সংবাদমাধ্যম মেট্রোকে ৯০ মিনিটের বিশেষ সাক্ষাৎকার দেন রোনালদিনহো। এক প্রশ্নের জবাবে দুইবারের ফিফা বর্ষসেরা খেলোয়াড় তার স্বপ্নের ব্রিটিশ টিমের খেলোয়াড়দের নাম প্রকাশ করেন। তার চোখে সাবেক ম্যানইউ তারকা রায়ান গিগস, ডেভিড বেকহাম, পল স্কোলস, রিও ফার্ডিনান্ড, গ্যারি নেভিল ও রেড ডেভিলসদের বর্তমান অধিনায়ক ওয়েইন রুনির নাম উঠে আসে।

বাকি পাঁচজন ম্যানচেস্টার সিটি, চেলসি ও লিভারপুলের সাবেক ও বর্তমান তারকা। এর হলেন যথাক্রমে গোলরক্ষক জো হার্ট, জন টেরি, অ্যাশলি কোল, ফ্রাঙ্ক ল্যাম্পার্ড ও স্টিভেন জেরার্ড। এর মধ্যে অ্যাশলি কোলের জন্য আর্সেনাল সমর্থকরা আপসোস করতেই পারেন। কারণ, বর্তমানে রোমার হয়ে খেলা সাবেক চেলসি তারকা গানারদের হয়েই প্রফেসনাল ফুটবল ক্যারিয়ারে পা রাখেন। অন্যদিকে, দীর্ঘ ১৩ বছরের চেলসি অধ্যায়ের ইতি টেনে গত মৌসুমে ম্যানসিটির হয়ে খেলেন ল্যাম্পার্ড।

রোনালদিনহোর স্বপ্নের ব্রিটিশ টিমের গোলবার সামলামেন ম্যানসিটির জো হার্ট। দুই সেন্ট্রাল ডিফেন্ডারের ভূমিকায় রয়েছেন রিও ফার্ডিনান্ড ও জন টেরি। রাইট ব্যাকে গ্যারি নেভিল আর লেফট ব্যাকে থাকছেন অ্যাশলি কোল। মাঝমাঠ সামলাবেন পল স্কোলস, স্টিভেন জেরার্ড ও ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। সেন্ট্রাল স্ট্রাইকার ওয়েইন রুনির বাম প্রান্তে রায়ান গিগস আর রাইট উইংয়ে ডেভিড বেকহাম।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।