ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

খেলা

ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট শুরু

ঢাকা: দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় রোববার (১৩ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট-২০১৫’।

তিন দিনব্যাপী এ প্রতিযোগিতা শেষ হবে ১৫ ডিসেম্বর।

সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

রোববার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র ‍অ্যাডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রুপের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর কুলসুম পারভীন, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও যুগ্ম-সম্পাদক অ্যাড. ফজলে রাব্বি বাবুল।

উদ্বোধনী অনুষ্ঠানে এফ.এম. ইকবাল বিন আনোয়ার বলেন, সামনে এসএ গেমস। সেই গেমসের জন্য ভলিবল দলের ক্যাম্প চলছে। তাদের অনুশীলনকে আরো কার্যকর করে তুলতেই এ টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

উদ্বোধনী দিনে তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়। পুরুষ বিভাগে বাংলাদেশ ‘এ’ দল ৩-০ সেটে হারায় বাংলাদেশ ‘ডি’ দলকে। আর বাংলাদেশ ‘বি’ দল একই ব্যবধানে হারায় বাংলাদেশ ‘সি’ দলকে।

এদিকে নারী বিভাগের একটি ম্যাচে বাংলাদেশ আনসার ৩-০ সেটে হারায় বাংলাদেশ পুলিশ মহিলা দলকে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।