ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

খেলা

ফিগোর চোখে এগিয়ে রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৫
ফিগোর চোখে এগিয়ে রোনালদো ছবি: সংগৃহীত

ঢাকা: ১১ জানুয়ারি জুরিখে ঘোষিত হবে ২০১৫ সালের ব্যালন ডি’অর জয়ীর নাম। তিনজনের চূড়ান্ত তালিকায় রয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার বার্সেলোনার লিওনেল মেসি, ব্রাজিলের অধিনায়ক বার্সার নেইমার আর পর্তুগালের দলপতি রিয়াল মাদ্রিদের ক্রিস্টিয়ানো রোনালদো।



বিশ্বফুটবলের চাওয়া মতে তিনজনের সংক্ষিপ্ত তালিকায় থাকা রোনালদোর হাতেই উঠবে বর্ষসেরা পুরস্কারটি-এমনটি জানালেন পর্তুগিজ কিংবদন্তি লুই ফিগো।

বার্সা, রিয়াল আর ইন্টার মিলানের কিংবদন্তি ফুটবলার ফিগো জানান, ‘বর্ষসেরা হওয়ার তালিকায় যে তিনজন রয়েছে, তারা প্রত্যেকেই অসাধারণ ফুটবলার। লজিক বলছে বার্সার কেউ এই ট্রফিটি পাবে। কিন্তু যদি ব্যক্তিগত পারফর্ম আর গোল সংখ্যা বিবেচনা করে ভোট দেওয়া হয় তাহলে রোনালদোর হাতেই উঠবে এ পুরস্কারটি। ’

রোনালদো-মেসি ছাড়া আর কে কে বর্তমান ফুটবল বিশ্বে দারুণ পারফর্ম করে চলেছেন-এমন প্রশ্নের উত্তরে ফিগো জানান, আমার মতে প্যারিস সেইন্ট জার্মেইনের মার্কো ভেরাত্তি, বার্সার নেইমার আর বায়ার্ন মিউনিখের দগলাস কস্তা দারুণ ফুটবল উপহার দিয়ে চলেছে। কিন্তু, মেসি-রোনালদোদের মতো নয় তারা।

গত মৌসুমে নেইমার-মেসি বার্সাকে পাইয়ে দিয়েছে ট্রেবল শিরোপা। আর রোনালদো ম্যাচের পর ম্যাচে গোল করে চললেও দল হিসেবে রিয়াল কোনো মেজর শিরোপা জিততে পারেনি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ১৬ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।