ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

খেলা

শুক্রবার শুরু ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
শুক্রবার শুরু ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব ছবি: সংগৃহীত

ঢাকা: ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুক্রবার (১৮ ডিসেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব-২০১৫’।

দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১৯ ডিসেম্বর পর্যন্ত।



শুক্রবার সকাল ১০টায় ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে ‘ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব-২০১৫’ এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন মো. জিল্লার রহমান, সভাপতি, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা ও ঢাকা বিভাগীয় কমিশনার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)।

আরো উপস্থিত থাকবেন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা কামরুন নাহার হিরু, প্রবীণ ক্রীড়া সংগঠক ও ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সদস্য আলহাজ্ব ফরিদা আক্তার বেগমসহ অন্যান্য কর্মকর্তাগণ।

ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসবে ঢাকার চারটি জোনের (ময়মনসিংহ, জামালপুর, ফরিদপুর ও ঢাকা) প্রায় দুই শতাধিক প্রতিযোগী অংশ নেবেন। ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে অ্যাথলেটিকস, হ্যান্ডবল, ভলিবল ও কাবাডি- এই চারটি ডিসিপ্লিনে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

ক্রীড়া উৎসবের উদ্বোধনী দিনে অনুষ্ঠিত হবে কাবাডি ও হ্যান্ডবল। আর ১৯ ডিসেম্বর দ্বিতীয় দিন অনুষ্ঠিত হবে অ্যাথলেটিকস ও ভলিবল।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ১৭ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।