ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

খেলা

হকিতে বিকেএসপি-নৌবাহিনীর জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
হকিতে বিকেএসপি-নৌবাহিনীর জয় ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে বিজয় দিবস হকি প্রতিযোগিতা ২০১৫’র উদ্বোধনী খেলায় বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) জয় পেয়েছে বিকেএসপি এবং দিনের দ্বিতীয় খেলায় জয় পেয়েছে নৌবাহিনী।

মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে প্রথম খেলায় বিকেএসপি ৫-২ গোলে রক্তিম সংঘকে পরাজিত করে।

বিকেএসপির হয়ে তিনটি গোল করেন আশরাফুল ইসলাম। এছাড়া একটি করে গোল করেন মো: আরশাদ হোসেন এবং রাজু আহমেদ। রক্তিম সংঘের পক্ষে ৩নং জার্সিধারী খেলোয়াড় ইষান ২টি গোল করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুল আলম বীর প্রতীক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফু-ওয়াং পলিমার ইন্ডান্ট্রিজ লি: এর পরিচালন জনাব ইসতিয়াক সাদেক। এ সময়ে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভাইস চেয়ারম্যান জনাব মীর্জা ফরিদ আহমেদ, জনাব খাজা রহমতউল্লাহ ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনী দিনে দ্বিতীয় খেলায় বাংলাদেশ নৌবাহিনী ৮-০ গোলে বাংলাদেশ পুলিশকে পরাজিত করে। নৌবাহিনীর পক্ষে সর্বোচ্চ ৪টি গোল করেন রাসেল মাহমুদ জিমি। এছাড়া কৃষ্ণ কুমার দাস দুটি গোল করেন। বাকি দুটি গোল করেন মাইনুল ইসলাম এবং রোমান সরকার।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, ১৭ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।