ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

হোটেল ব্যবসায় রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৫
হোটেল ব্যবসায় রোনালদো ছবি: সংগৃহীত

ঢাকা: ক্রিস্টিয়ানো রোনালদো-আন্তর্জাতিক তারকা ফুটবলার, মডেল। এবার রিয়ালের প্রাণভোমরার নামের পাশে আরেকটি শব্দ যুক্ত হলো।

ব্যবসায়ী হিসেবে নিজেকে আগেই যুক্ত করেছেন ‘সিআর সেভেন’ খ্যাত রোনালনো, এবারে নতুন ব্যবসায় নাম লিখিয়েছেন তিনি। ৩০ বছর বয়সী রোনালদো ‘হোটেল ব্যবসায়’ নামতে চলেছেন।

বিশ্বব্যাপী অন্তর্বাসের ব্র্যান্ড হিসেবে ‘সিআর সেভেন’ প্রতিষ্ঠিত। পর্তুগিজ দলপতি রোনালদোর সে ব্যবসায় ভাটা পড়েনি কখনোই। এবারে নিজেকে হোটেল ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত করতে প্রায় ৫৪ মিলিয়ন পাউন্ডের প্রজেক্ট হাতে নিতে চলেছেন। ফলে, রোনালদোর ব্র্যান্ড ‘সিআর সেভেন’ শুধুমাত্র জামা-কাপড়, জুতো-মোজাতেই সীমাবদ্ধ থাকল না।

নতুন প্রকল্প হাতে নিয়ে রোনালদো চারটি হোটেল চালু করবেন। যার প্রথম হোটেলটি প্রতিষ্ঠিত হবে রোনালদোর জন্মভূমি মাদেরিয়ার ফুনচালে। এর ধারাবাহিকতা ধরে রেখে পর্তুগালের রাজধানী লিসবন, স্পেনের রাজধানী মাদ্রিদ ও যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে হোটেল স্থাপন করবেন রোনালদো।

এ প্রসঙ্গে রোনালনো জানান, আমার প্রধান কাজ হচ্ছে ফুটবল খেলা। তবে জীবন সবসময় একইরকম থাকবে না। নতুন একটি প্রকল্পের দিকে নিজেকে নিয়োজিত করতে চাই। আর বিশ্বের সেরা একটি দল আমাকে চারপাশ থেকে সাহায্য করবে।

প্রকল্পের প্রথম ধাপে অভিজ্ঞতা বিনিময়ের জন্য লিসবনের পেজেন্টানা হোটেলে যান রোনালদো। ৫৪ মিলিয়ন পাউন্ডের এই প্রজেক্টে রোনালদোর পার্টনার হিসেবে থাকবে লিসবনের এই পেজেন্টানা হোটেল গ্রুপ। সেখানে তিনি আরও বলেন, আমি এখনও তরুণ। নতুন প্রকল্পটি আমার জন্য খুবই রোমাঞ্চকর। আমি নিজের, আমার ছেলের এবং আমার পরিবারের ভবিষ্যত নিয়ে ভাবছি।

২০১৬ সালের গ্রীষ্মে মাদেরিয়ায় প্রথম হোটেলটি স্থাপন করবেন রোনালদো। সেখানে তার নামে একটি মিউজিয়াম রয়েছে। এর পাশেই হোটেলটি হওয়ার কথা। আগামী বছরের শেষ দিকে লিসবনে, ২০১৭ সালে স্পেনের রাজধানী মাদ্রিদে এবং নিউইয়র্ক সিটিতে যাত্রা শুরু হবে রোনালদোর হোটেল ব্যবসা।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, ১৮ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।