ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

মরিনহোর স্থলাভিষিক্ত হিডিঙ্ক!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৫
মরিনহোর স্থলাভিষিক্ত হিডিঙ্ক! ছবি: সংগৃহীত

ঢাকা: দ্বিতীয় মেয়াদে চেলসির কোচের দায়িত্ব নিতে যাচ্ছেন ৬৯ বছর বয়সী গাস হিডিঙ্ক। অবশ্য, হোসে মরিনহোকে বরখাস্তের পর এখনো অফিসিয়ালি নতুন কোচের নাম প্রকাশ করেনি ইংলিশ জায়ান্টরা।

তবে অন্য একটি সূত্রে মরিনহোর উত্তরসূরি যে হিডিঙ্কই হচ্ছেন তা অনেকটাই নিশ্চিত।

নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে হিডিঙ্ককে অভিনন্দন জানায় অস্ট্রেলিয়া জাতীয় ফুটবল টিম। সেখানে চেলসির কোচ হিসেবে মরিনহোর স্থলাভিষিক্ত হওয়ায় সাবেক কোচের (২০০৫-০৬ সালে অস্ট্রেলিয়ার কোচ ছিলেন হিডিঙ্ক) প্রতি শুভকামনা জানানো হয়।

তাহলে কি চেলসির সঙ্গে হিডিঙ্কের চুক্তির আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে? বলতে গেলে, অস্ট্রেলিয়া ফুটবল টিমের ওয়েবসাইটে ব্লুজদের হাঁড়ির খবরই ফাঁস হয়ে গেছে! এমনটি হয়ে থাকলে অচিরেই হয়তো হিডিঙ্ককের সঙ্গে চুক্তির বিষয়টি অফিসিয়ালি জানাবে চেলসি।

এর আগে ২০০৯ সালের ফেব্রুয়ারিতে লুইস ফেলিপে স্কলারিকে বরখাস্তের পর চেলসির অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পান হিডিঙ্ক। ডাচ কোচের অধীনে লিগ টেবিলের তৃতীয় স্থানে থেকে ২০০৮-০৯ মৌসুম শেষ করে করে চেলসি। এছাড়াও চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের পাশাপাশি এফ এ কাপের শিরোপা ঘরে তোলে ব্লুজরা।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।