ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

প্রথমার্ধে পিছিয়ে বাংলাদেশ

সিনিয়ন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
প্রথমার্ধে পিছিয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: সাফ ফুটবলে নিজেদের বাঁচা মরার লড়াইয়ে মালদ্বীপের বিপক্ষে খেলতে নেমে প্রথমার্ধেই ১-০ গোলে পিছিয়ে থাকতে হল বাংলাদেশকে। পেনাল্টি থেকে দলপতি আলী আশফাকের গোলে এগিয়ে যায় মালদ্বীপ।

  

এর আগে ত্রিবান্দ্রাম স্টেডিয়ামে বাঁচা মরার লড়াইয়ে মালদ্বীপের বিপক্ষে খেলতে নেমে শুরু থেকেই আক্রমনাত্মক হয়ে খেলতে থাকে লাল-সবুজের দল। সেই ধারাবাহিকতায় প্রতিপক্ষের সীমানায় বেশ কয়েকটি গোছালো আক্রমণও চালিয়েছিলো কোচ মারুফুলের শিষ্যরা, কিন্তু মালদ্বীপ রক্ষণ ভাগের কারণে মামুনুলদের কোন আক্রমণই শেষ পর্যন্ত গোলের মুখ দেখেনি।

বাংলাদেশ যখন এমন এক একটি আক্রমন করে ক্লান্ত, তখন ৪১ মিনিটে মাঝ মাঠ থেকে দারুণ একটি আক্রমন করে বাংলাদেশ সীমানায় মালদ্বীপ বল নিয়ে গেলে সেখানে প্রতিরোধ গড়ার চেস্টা করেন বাংলাদেশের ওয়ালী ফয়সাল। কিন্তু তার প্রেতিরোধকে রেফারি ফাউল ডাকলে পেনাল্টি পায় মালদ্বীপ। ৪৩ মিনিটে সেই পেনাল্টি থেকে গোল করে ১-০ তে এগিয়ে দেন দলের অধিনায়ক আলী আশফাক।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ২৬ ডিসেম্বর, ২০১৫
এইচএল/এমএমএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।