ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

‘নেইমারই আমার উত্তরাধিকারী’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
‘নেইমারই আমার উত্তরাধিকারী’

ঢাকা: ব্রাজিল অধিনায়ক নেইমারই সাবেক মিডফিল্ডার রোনালদিনহোর উত্তরাধিকারী। এমনটিই বিশ্বাস করেন সাবেক বার্সেলোনার তারকা রোনালদিনহো।

তিনি জানান, নেইমার ইতোমধ্যেই নিজের যোগ্যতা প্রমাণ করেছে।

মাত্র ১৮ বছর বয়সে আন্তর্জাতিক ফুটবলে ক্যারিয়ার শুরু করেন নেইমার। আর এখন পর্যন্ত ৬৯ ম্যাচে ৪৬টি গোলও করেছেন তিনি। বর্তমানে ২৩ বছর বয়সী নেইমার সেলেকাওদের ১০ নম্বর জার্সি গায়ে মাঠে নামেন। এর আগে রোনালদিনহো, রিভালদো, জিকো ও পেলের মতো তারকারা এই আইকনিক জার্সি গায়ে জড়িয়েছিলেন।

রোনালদিনহো বলেন, ‘কোন সন্দেহ ছাড়াই, ইতোমধ্যে নেইমার আমার উত্তরাধিকারী। সে তার জায়গায় দারুণ খেলছে। আর ভবিষ্যতেও তার সামনে প্রচুর সময় পড়ে রয়েছে। সে ব্রাজিলের গ্রেট ফুটবলার। ’

নেইমার এবারের ব্যালন ডি’অর এর তিন জনের প্রাথমিক তালিকায় বার্সা সতীর্থ লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে রয়েছেন। তবে শেষ পর্যন্ত পুরস্কারটি কার হাতে উঠবে এমন প্রশ্নে প্রত্যেককেই সেরা মানছেন রোনালদিনহো।

তিনি আরও বলেন, ‘যে কারও হাতেই এই পুরস্কারটি উঠতে পারে। মেসি, ক্রিস্টিয়ানো ও নেইমার সবাই দুর্দান্ত ফুটবলার। প্রত্যেকেরই জয়ের সম্ভাবনা রয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ২৬ ডিসেম্বর, ২০১৫
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।