ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

খেলা

বরিশালে যুব গেমসের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৮
বরিশালে যুব গেমসের উদ্বোধন বরিশালে বিভাগীয় পর্যায়ে যুব গেমস প্রতিযোগিতার উদ্বোধন

বরিশাল: বরিশালে বিভাগীয় পর্যায়ে ‘যুব গেমস-২০১৮’ এর উদ্বোধন করা হয়েছে। 

সোমবার (০৮ জানুয়ারি) সকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে এর উদ্বোধন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. নুরুল আলম।  

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের আয়োজনে এবং বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিট পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আবুল কালম আজাদ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর খান আলো ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান খসরু।

আরও উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নূরুল আলম নূরু, যুগ্ম সম্পাদক যতিন দাস ও মুরসিদ আরেফিন, কোষাধ্যক্ষ মজিবুল হক প্রমুখ।  
বরিশালে যুব গেমসের উদ্বোধন
প্রতিযোগিতায় বরিশাল বিভাগের ৬ জেলা থেকে ১৭ বছর বয়সের নিচে খেলোয়াররা বুটবল, হ্যান্ডবল, কাবাডি, ভলিবল, অ্যাথলেটিকস, ব্যাডমিন্টন, কারাতে, সুমিং, বক্সিং, দাবা ও টেবিল টেনিস মিলিয়ে ১১টি ইভেন্টে নিচ্ছে। এছাড়া প্রতিযোগিতায় পটুয়াখালী থেকে হকি, বরিশাল থেকে আরচ্যারি ও পিরোজপুর থেকে শুটিংয়ের একটি মাত্র টিম আসায় এই টিমগুলো কেন্দ্রীয় পর্যায় প্রতিযোগিতায় অংশ নিবে।  

বরিশালে শুরু হওয়া যুব গেমস প্রতিযোগিতায় ৪৮২ জন খেলোয়ার অংশ নিচ্ছে। এদের মধ্যে ৩৩৭ জন বালক এবং ১৪৫ জন বালিকা।  

উদ্বোধনী দিনে বরিশাল, ভোলা, বরগুনা ও ঝালকাঠীর ৪৯ বালক ও ৫৩ বালিকা অ্যাথলেটিকস খেলায় অংশ নেয়।  

বিভাগীয় পর্যায়ে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ১৩ জানুয়ারি পর্যন্ত।

বাংলা‌দেশ সময়: ১৬১০ ঘণ্টা, জানুয়া‌রি ০৮, ২০১৮
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।