ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

পর্যটন

কক্সবাজারে বৃষ্টিতে বিপাকে পর্যটকরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, মার্চ ৬, ২০১৭
কক্সবাজারে বৃষ্টিতে বিপাকে পর্যটকরা বৃষ্টিতে বিপাকে পর্যটকরা

হিমছড়ি (কক্সবাজার) থেকে: দেশের অন্যান্য স্থানের মতো পর্যটন নগরী কক্সবাজারেও বৃষ্টির হানা। সোমবার (০৬ মার্চ) দুপুর থেকে কালো মেঘে ছেয়ে যায় সমুদ্রের উপরের আকাশ।

মার্চের শুরুতে বসন্ত বাতাস বওয়া এই সময়ে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে সমু‌দ্র আর পাহাড় দেখতে কক্সবাজারে এসে হোটেলবন্দি হয়ে পড়েছেন পর্যটকরা। মেঘের গর্জন আর সমুদ্রের ফুঁসে ওঠা ফেনিল ঢেউ তাদের মনে খানিকটা ভয়ের সঞ্চার করেছে, ফেলেছে বিপাকে।

গাজীপুর থেকে মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে কক্সবাজার ঘুরতে এসেছেন কাউছার খান। শতাধিক শিক্ষার্থীর সঙ্গে হিমছড়ি বিচে দেখা হয়। কথা হয় শিক্ষক কাউছার খানের সঙ্গে।

তিনি বাংলানিউজকে বলেন, আমরা শনিবার রাতে ঢাকা থেকে এসেছি, অন্যান্য জায়গা দেখার পর আজ এসেছি সমুদ্র দেখতে। বৃষ্টির কারণে বিচে নামতে পারছি না।

হিমছড়িতে সব পর্যটক বৃষ্টিতে আশ্রয় নিয়েছেন সড়কের ‍পাশের বিভিন্ন দোকানে। সড়কে যে যাত্রী ছাউনিটি রয়েছে, তাতে নেই কোনো ছাউনী, আছে শুধু  গ্রিল, আর খুঁটি!

আবহাওয়া অফিস জানিয়েছে, এই বৃষ্টি চলবে আরও কয়েক দিন। তবে আশার কথা মঙ্গল ও বুধবার আবহাওয়া কিছুটা স্বাভাবিক থাকবে। এরপর ১০, ১১ মার্চ আবার মাঝারি বৃষ্টিপাত হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৭
এসএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।